• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌‘‌ছপক’‌–এর সাফল্যের জন্য সিদ্ধিবিনায়ক মন্দিরে দীপিকা পাড়ুকোন

শুক্রবারের দিনটা দীপিকা পাড়ুকোনের জন্য খুব বড় দিন। কারণ এদিনই মুক্তি পাচ্ছে তাঁর ছবি '‌ছপক’‌। এই ছবিটি দীপিকার কাছে খুবই গুরুত্বপূর্ণ। কারণ দু’‌বছর পর তিনি বলিউডের পর্দায় ফিরছেন ঠিকই কিন্তু তার সঙ্গে একজন প্রযোজক হিসাবেও এই ছবির মধ্য দিয়ে দীপিকা নিজেকে প্রমাণিত করবেন। শুক্রবার তাই দীপিকাকে দেখা গেল মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে, প্রার্থনা করতে।

‌‘‌ছপক’‌–এর সাফল্যের জন্য সিদ্ধিবিনায়ক মন্দিরে দীপিকা পাড়ুকোন


এই ছবি মুক্তি পাওয়ার আগেই দীপিকা বিতর্কে চলে এসেছেন। তার কারণ রবিবারের জেএনইউ হামলায় আক্রান্তদের সঙ্গে মঙ্গলবারই দেখা করতে যান দীপিকা। সেই নিয়ে বিজেপির রোষের মুখে পড়তে হয়‌ তাঁকে। এদিন সিদ্ধিবিনায়ক মন্দিরে দীপিকাকে প্রার্থনা করতে দেখা গিয়েছে। যদিও এই প্রথমবার নয়, এর আগেও রণবীর সিংয়ের সঙ্গে ইটালিতে বিয়ের পর পরই দীপিকা এই মন্দিরে এসে পুজো দিয়েছেন। শুক্রবার দীপিকার পরনে ছিল খুবই রুচিপূর্ণ আইভরি রঙের সালোয়ার কামিজ, চান্দেরি ওড়না তাঁকে অসাধারণ করে তুলেছিল।

দীপিকার '‌ছপক’‌ ইতিমধ্যেই সিনেমা সমালোচকদের কাছে যথেষ্ট প্রশংসা পেয়েছে। পরিচালক মেঘনা গুলজারের এই ছবি বহুদিন মানুষের মনে গেঁথে থাকবে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়ে তৈরি এ ছবিতে দীপিকা অ্যাসিড আক্রান্ত মালতীর ভূমিকায় অভিনয় করবেন। এই ছবিতে দীপিকা ছাড়াও রয়েছেন বিক্রান্ত মসি, ইপ্সিতা চক্রবর্তী, অঙ্কিত বিস্ত, মধুরজীত সরঘি।

‌হৃতিকের জন্মদিনে তাঁর প্রাক্তন স্ত্রী সুজান পাঠালেন মিষ্টি শুভেচ্ছা বার্তা‌হৃতিকের জন্মদিনে তাঁর প্রাক্তন স্ত্রী সুজান পাঠালেন মিষ্টি শুভেচ্ছা বার্তা

English summary
for chhapak success deepika padukon visit sidhivinayak temple
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X