• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অ্যানিমেটেড সিরিজ দ্য আউল হাউসে এই প্রথমবার সমকামী চরিত্রকে তুলে ধরে নজির গড়লেন স্রষ্টা

এই প্রথমবার কোনও অ্যানিমেটেড সিরিজে সমকামী চরিত্র দেখা যাবে। ডিজনি চ্যানেলের দ্য আউল হাউসের হাউস অফ মাউসের প্রধান চরিত্রে প্রথমবার সমকামীকে দেখানো হবে। এর আগে এই সিরিজের স্রষ্টা দানা টেরেস টুইট করে এ বিষয়ে জানিয়েছিলেন।

অ্যানিমেটেড সিরিজ দ্য আউল হাউসে এই প্রথমবার সমকামী চরিত্রকে তুলে ধরে নজির গড়লেন স্রষ্টা

তিনি বলেন, '‌আমি এই সিরিজে কুইর কিডসদের প্রধান চরিত্রে রাখার জন্য খুব খোলাখুলিভাবে জানিয়েছিলাম। আমি একটি ভয়াবহ মিথ্যাবাদী তাই এটিকে ছিনিয়ে নেওয়া শক্ত। আমরা যখন গ্রিনলিটে ছিলাম, জনৈক জিজনি নেতৃত্বের একজন স্পষ্ট করে জানিয়েছিলেন যে আমি চ্যানেলে কোনও সমকামী বা গে–এর প্রতিনিধিকে তুলে ধরতে পারি না।’‌ তিনি অন্য এক টুইটে বলেন, '‌আমি নিজে সমকামী!‌ আমি চাই সমকামী চরিত্র লিখতে! ভাগ্যক্রমে আমার একগুঁয়েমি বন্ধ হয়ে গিয়েছে এবং এখন আমি বর্তমান ডিজনি নেতৃত্বকে নিয়ে বেশ খুশি।’‌

দ্য আউল হাউসের গল এক কিশোরী মেয়েকে নিয়ে, যার নাম লুজ, যে দুর্ঘটনাবশত পোর্টলের মাধ্যমে অন্য এক পৃথিবীতে ঢুকে পড়ে। টাইটান দিয়ে তৈরি এই বিশ্বের নাম ফুটন্ত দ্বীপ। এই নতুন জগতে লুজ মায়াবী আউল গার্ল এডা ও দৈত্যকার রাজার সঙ্গে বন্ধুত্ব হয়। লুজ শেষ পর্যন্ত ডাইনিতে পরিণত হওয়ার জন্য এডার অধীনে শিক্ষানবিশ হওয়ার সিদ্ধান্ত নেয় এবং কোনও সম্ভাবনাময় জায়গায় থাকার অনুভূতি খুঁজে পায়। এই অ্যানিমেশন সিরিজে কন্ঠ দিয়েছেন সারা–নিকোল রবলেস, ওয়েন্ডি মালিক, অ্যালেক্স হিরস সহ অন্যান্যরা। এ বছরের ১০ জানুয়ারি থেকে আউল হাউস শুরু হয়েছে।

জাতীয় মহিলা কমিশন এবার বিতর্কিত '‌গুঞ্জন সাক্সেনা:‌ দ্য কারগিল গার্ল’‌–এর প্রদর্শন বন্ধ করতে বলল

English summary
first time the creator has portrayed a bisexual character in the animated series the owl house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X