India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মিস ইউনিভার্স খেতাব জেতার পর প্রথম প্রতিক্রিয়ায় কী বললেন হরনাজ সান্ধু?

Google Oneindia Bengali News

দীর্ঘ ২১ বছরের অপেক্ষা কাটিয়ে ২০২১ সালে 'মিস ইউনিভার্স' খেতাব জিতলেন পঞ্জাবের তনয়া হরনাজ সান্ধু। এর আগে ২০০০ সালে এই খেতাব জিতেছিলেন পঞ্জাবের লারা দত্ত। তার আগে ১৯৯৪ তে বঙ্গতনয়া সুস্মিতা সেনের মাথায় উঠেছিল 'ব্রহ্মাণ্ড সুন্দরী'র মুকুট। অর্থাৎ হরনাজ তৃতীয় ভারতীয় যিনি এই শিরোপা পেলেন।

৭০-এ 'মিস ইউনিভার্স'

৭০-এ 'মিস ইউনিভার্স'

পায়ে পায়ে ৭০। ২০২১-এ 'ব্রহ্মাণ্ড সুন্দরী' প্রতিযোগিতা ৭০ বছরে পা দিল। ভারতীয় সময় রবিবার রাতে ইজরায়েলের এইলাটে বসেছিল ৭০তম মিস ইউনিভার্স-এর আসর। সেখানেই প্যারাগুয়ের নাদিয়া ফেরেইরা এবং দক্ষিণ আফ্রিকার লালেলা এমএসওয়ানেকে পিছনে ফেলে সেরার সেরা হলেন 'পাঞ্জাব দি কুঁড়ি।'

 চক দে ইন্ডিয়া

চক দে ইন্ডিয়া

২১ বছর বয়সী চণ্ডীগড়ের কন্যা হরনাজ শিখ পরিবারের সদস্য। তাই নিজের জীবনের সবথকে গুরুত্বপূর্ণ দিনে আনন্দের বহিঃপ্রকাশ করলেন পুরো দেশি স্টাইলে। সঞ্চালক স্টিভ হার্ভি বিজয়ীর নাম ঘোষণা করার সঙ্গে সঙ্গে প্রথমে খুশিতে ইমোশানাল হয়ে পড়েন হরনাজ। আর এরপর মাথায় মুকুট নিয়ে বলে ওঠেন 'চক দে ফট্টে।' চিরাচরিত শিখ ভঙ্গিমায় এত বড় জয়ের প্রতিক্রিয়া দিলেন তিনি।

প্রকৃতি প্রেম থেকে মিস ইউনিভার্সের মঞ্চ জয়, আত্মবিশ্বাসী হরনাজ বারবার তাক লাগিয়েছেনপ্রকৃতি প্রেম থেকে মিস ইউনিভার্সের মঞ্চ জয়, আত্মবিশ্বাসী হরনাজ বারবার তাক লাগিয়েছেন

কে এই কন্যে?

কে এই কন্যে?

চন্ডীগড়ের মেয়ে ২১ বছর বয়সী হরনাজ পেশায় মডেল, ফিটনেস লাভার। টিনেজ থেকেই মডেলিংয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন হরনাজ। ২০১৭ সালে মিস চন্ডীগড় হয়েছিলেন হরনাজ সান্ধু। এরপর ২০১৮ সালে ফের এমার্জিং স্টার শিরোপা পান। ২০১৯ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় সেরা বারো প্রতিযোগীর মধ্যে থাকলেও সে বছর সেরার শিরোপা পেতে ব্যর্থ হন তিনি। এরপর ২০২১ সালে ফের মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নেন। এই বছর সেপ্টেম্বরে মিস ডিভা ইউনিভার্স ইন্ডিয়া খেতাব পান হরনাজ।

মাথায় সেরার মুকুট

মাথায় সেরার মুকুট

'মিস ইউনিভার্স' খেতাব জেতার পর তাঁর মাথায় সেরার মুকুট পরিয়ে দিলেন আগের বছরের মিস ইউনিভার্স মেক্সিকোর অ্যান্ড্রিয়া মেজা। প্রশ্ন উত্তর পর্বে তাঁকে জিজ্ঞেস করা হয় এই যুগের যুব সম্প্রদায়ের মধ্যে কি সমস্যা? উত্তরে তিনি বলেন, 'যুব সম্প্রদায় মূলত নারীরা নিজেদের প্রতি আস্থা হারিয়ে ফেলে। তাঁদের উচিৎ সবার আগে নিজেদের উপর আত্মবিশ্বাস রাখা। মন খুলে নিজের কথা বলা। যেটা করার ইচ্ছা তা মন দিয়ে করা। আর সেই আত্মবিশ্বাসের জন্যই আজ আমি এই মঞ্চে দাঁড়িয়ে।' আর এই উত্তরই বিচারকদের মন জয় করে নেয়।

ছবি সৌ:হরনাজ সান্ধু/ ইনস্টাগ্রাম


English summary
what is the first reaction of Harnaz Sandhu after winning the title of Miss Universe 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X