• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফার্স্ট লুকেই মাত! রণবীর কাপুরের শমশেরায় মন মজল নেটিজেনদের

Google Oneindia Bengali News

২০১৮ সালে বড় পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। সঞ্জু ছবিতে অভিনয় করেছিলেন। তারপর তিনি এই কয়েক বছর কোনও ছবিতে অভিনয় করেননি। শাহরুখ খান, অনুষ্কা শর্মার মতো তিনিও সিনেমা থেকে কিছুটা সময়ের জন্য ব্রেক নিয়েছিলেন। কিন্তু এবার একের পর এক চমক দিতে ফের বড় পর্দায় ফিরছেন রণবীর কাপুর। তবে এবার আর একটি নয়, বরং ব্যাক টু ব্যাক মেগা বাজেটের সিনেমা নিয়ে বড় পর্দায় কামব্যাক হতে চলেছে জুনিয়র কাপুর কিংয়ের।

আসছে শমশেরা

করোনার প্রভাবে ২০২০ সালের পর বন্ধ ছিল ছবি মুক্তি। পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করলে একের পর এক ছবি মুক্তি পাচ্ছে। চলতি বছরেই রণবীর কাপুরের দুটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবি দুটি হল শমশেরা, ব্রহ্মাস্ত্র। শমশেরার একটি ভিডিও প্রকাশ হয়েছে। সেই ছবিতে রণবীর কাপুরের লুক প্রকাশ হয়েছে। সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ২২ জুলাই মুক্তি পেতে চলেছে শমশেরা। এই ছবিতে অভিনয় করছেন রণবীর কাপুর, বানী কাপুর, সঞ্জয় দত্ত। শমশেরায় রণবীরের ফার্স্টলুকে একদম অন্যরূপ ধরা পড়েছে। যশরাজ ফিল্মসের পক্ষ থেকে ছবির আপডেট আর কিছু দেওয়া হয়নি।

নেটিজেনদের প্রতিক্রিয়া

ভাইরাল হওয়া রণবীরের লুক নিয়ে মন্তব্য করেছেন নেটিজেনরা। নেটিজেনরা শমশেরার ছবি পোস্ট করে নিজের নিজের মতো বক্তব্য পেশ করেছেন। কেউ কমেন্টে লিখেছেন, 'আসতে চলেছে বছরের সেরা ছবি।' আবার অনেকেই লিখেছেন যে 'অবশেষে বলিউডে অনেকদিন পর একটা ভালো কোনও ছবি মুক্তি পেতে চলেছে'। আর ভক্তদের এই সকল কমেন্ট দেখে সিনেয়া নিয়ে আশাবাদী মেকাররাও। তবে শুধুমাত্র এ ভক্তরা তাই নয়, সেই সঙ্গে ছবিটি মুক্তির জন্য অত্যন্ত উচ্ছ্বসিত অভিনেত্রী বানী কাপুর। যদিও ছবির নির্মাতারা শমশেরার বিষয়ে সমস্ত বিবরণ গোপন রেখেছেন। তবে ছবিতে রণবীরের চরিত্র সম্পর্কে কিছু কথা জানিয়েছেন বানী কাপুরও। ছবির একাধিক শেড আছে যা অনেক আলাদা। ছবিতে রণবীরের চেহারা ও চরিত্র আলাদা। এই ছবিটি দিয়ে তিনি দর্শকদের চমকে দেবেন, এমনটাই জানিয়েছেন বাণী।

করণ মালহোত্রার ছবি

করণ মালহোত্রার ছবি

শমশেরা ছবিটি পরিচালনা করেছেন বলিউডের বিখ্যাত পরিচালক করণ মালহোত্রা। তবে এটাই প্রথম নয়, এর আগেও অভিনেত্রী বাণী কাপুর ২০১৯ সালে টাইগার শ্রফ ও হৃতিক রোশন অভিনীত 'ওয়ার' সিনেমায় পরিচালক করণ মালহোত্রার সঙ্গে সঙ্গে কাজ করেছেন। পরিচালক করণ মালহোত্রার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন করেছেন 'ঘুঙরু' খ্যাত অভিনেত্রী বানী কাপুর।

English summary
The first look of the poster of upcoming Bollywood movie Shamshera starring Ranbir Kapoor and Vaani Kapoor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X