Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শ্রীদেবী কন্যা জাহ্নবী ও শাহিদের ভাই ঈশান অভিনীত 'ধড়ক'-র পোস্টার মুক্তি, ছবির গল্প কী জানেন

  • Posted By:
Subscribe to Oneindia News

বলিউডের দ্বিতীয় কাপুর পরিবারের আরেক সন্তান এবার বলিউডে পা রাখল। অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের কন্যা জাহ্নবী বলিউডে পা রাখতে চলেছে করণ জোহারের প্রযোজিত ছবি 'ধড়ক'-এর মাধ্যমে। ছবিতে জাহ্নবীর সঙ্গে দেখা যাবে শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টরকে।

শ্রীদেবী কন্যা জাহ্নবী ও শাহিদের ভাই ঈশান অভিনীত 'ধড়ক'-র পোস্টার মুক্তি, ছবির গল্প কী জানেন

ছবিটি মূলত মারাঠি ছবি 'সাইরাত'-এর রিমেক। ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন প্রযোজক তথা ধর্মা প্রেডাকশনসের প্রধান করণ জোহার। ছবির মূল গল্প আবর্তিত হয়েছে কিশোর প্রেমকে নিয়ে। এলাকার এক প্রভাবশালী তথা উচ্চবংশীয় মেয়ের প্রতি এক নিম্নবর্গের ছেলের ভালোবাসার গল্পই দেখানো হয়েছে এখানে।

শ্রেনী বৈষম্যের গল্পের মধ্যে দুই অল্প বয়সী মনের চূড়ান্ত প্রেমকেই তুলে ধরা হয়েছে এই ছবিতে। মারাঠি ছবি 'সাইরাত' ইতিমধ্যেই বিশাল জনপ্রিয়তা পেয়েছে। ফলে জাহ্নবী ও ঈশানের ওপর একটু চাপ থাকবেই তাঁদের অভিনীত ছবি ঘিরে। উল্লেখ্য, এই ছবি টি আগামী বছরের ৬ জুলাই মুক্তি পেতে চলেছে।

English summary
Karan Johar has put an end to the conjecture, to use the filmmaker's favourite word, surrounding the big screen debut of Sridevi's elder daughter Janhvi Kapoor. The 20-year-old is set to be launched opposite Shahid Kapoor's younger brother Ishaan Khatter in Dhadak, which is the Hindi remake of the Marathi film Sairat.
Please Wait while comments are loading...