• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোন মহিলারা রাতারাতি জাতীয় ক্রাশ হয়ে উঠেছে জানেন?

  • |
Google Oneindia Bengali News

সোশ্যাল মিডিয়া যে কাউকে তাৎক্ষণিকভাবে সেলিব্রিটিতে রূপান্তরিত করার ক্ষমতা রাখে। অনেক সাধারণ মানুষই ইতিমধ্যে শুধুমাত্র একটি নাচ বা লিপ-সিঙ্কিং ভিডিও আপলোড করে খ্যাতি অর্জন করেছেন। সোশ্যাল মিডিয়ার ব্যাপক প্রভাবের জেরে অনেকেই এখন জীবিকা নির্বাহ করছে। এমন অনেক মহিলারাও রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার জন্য খ্যাতি অর্জন করেছেন এবং দেশের প্রিয় হয়ে উঠেছেন। সেইসব মহিলাদের সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

স্মৃতি মান্ধানা

স্মৃতি মান্ধানা

স্মৃতি মান্ধানা একজন অন্যতম প্রতিভাবান মহিলা ক্রিকেটার। মহিলাদের টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ভারতের হয়ে ৫০ রান করার পর রাতারাতি সেনসেশন হয়ে ওঠেন স্মৃতি মান্ধানা। তিনি তাঁর উজ্জ্বল হাসি এবং সৌন্দর্য দিয়ে একদিনে লক্ষ লক্ষ হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন।

প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার

প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার

প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারকে ‘ওরু আদার লাভ' সিনেমার একটি ছোট ক্লিপে দেখা গিয়েছে, যা নেটদুনিয়ায় দ্রুত ভাইরাল হয়েছে। রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠার পর নেটিজেনরা তাঁকে ‘উইঙ্কিং টিন' এবং ‘ন্যাশনাল ক্রাশ' বলে সম্বোধন করেন।বর্তমানে তাঁর প্রায় এক মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে।

শার্লি সেটিয়া

শার্লি সেটিয়া

বিখ্যাত সঙ্গীতশিল্পী শার্লি সেটিয়ার অনেক গান ইউটিউবে পোস্ট করা হয়েছে। শ্রোতারা তাঁর গান পছন্দ করে। ‘নিকাম্মা' ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন তাঁর।

 রশ্মিকা মান্দান্না

রশ্মিকা মান্দান্না

দক্ষিণের সবচেয়ে প্রতিভাবান এবং গ্ল্যামারাস অভিনেত্রীদের একজন হলেন রশ্মিকা মন্দান্না। রশ্মিকাকে সম্প্রতি গুগলের ন্যাশনাল ক্রাশ অফ ইন্ডিয়ার নাম দেওয়া হয়েছে। এই অভিনেত্রী ‘গীতা গোবিন্দম' সহ বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করেছেন।

সাক্ষী মালিক

সাক্ষী মালিক

‘সোনু কে টিটু কি সুইটি' থেকে ‘বম ডিগ্গি ডিগ্গি'র মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন সাক্ষী মালিক। সাক্ষী মালিক, এই ভিডিওটির ফলস্বরূপ বেশ খ্যাতি অর্জন করেছেন। তিনি একজন মডেল এবং সম্প্রতি অসীম রিয়াজের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে তাঁকে দেখা গিয়েছে।

 সঞ্জনা সংঘী

সঞ্জনা সংঘী

সঞ্জনা সংঘী, ‘দিল বেচারা' সিনেমায় তাঁর অনবদ্য অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছিলেন। এই সিনেমায় তিনি সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করেছিলেন। সঞ্জনাকে তাঁর বড় ব্রেকের আগে ‘হিন্দি মিডিয়াম'-এও দেখা গিয়েছিল। তিনি এই বছর আইএমডিবি দ্বারা ভারতীয় স্ট্রিমিং ফিল্ম এবং ওয়েব সিরিজের শীর্ষ ব্রেকআউট স্টার হিসেবে মনোনীত হয়েছেন।

মানুসী চিল্লার

মানুসী চিল্লার

মানুসী চিল্লার পরিপূর্ণতার প্রতীক। তিনি ২০১৭ সালে মিস ওয়ার্ল্ডের মুকুট পেয়েছিলেন। তিনি হরিয়ানার একজন মেডিকেল ছাত্রী ছিলেন। এখন মডেল হিসাবে তিনি বেশি পরিচিত। ‘পৃথ্বীরাজ' সিনেমায় অভিনেত্রী অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করে বলিউডে পা রাখতে প্রস্তুত।

 দিশা পাটানি

দিশা পাটানি

‘এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি' সিনেমায় অভিষেক হওয়ার পর দিশা পাটানি জনপ্রিয় হয়ে ওঠেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজের ছবি পোস্ট করতে দেখা যায় এই অভিনেত্রীকে।

কোন কোন বলিউড তারকারা সিনেমায় অভিনয় করেও পারিশ্রমিক নেননি, জানেন আপনি কোন কোন বলিউড তারকারা সিনেমায় অভিনয় করেও পারিশ্রমিক নেননি, জানেন আপনি

English summary
few women have become national crushes
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X