বলিউড তারকাদের ঘিরে এই আজব ঘটনাগুলি আপনি শুনেছেন কি! জানুন বিস্তারিত

  • Posted By:
Subscribe to Oneindia News

প্রতিটি মানুষের জীবনেই কিছু অদ্ভুত না বলতে পারা ঘটনা থাকে। আর সেই ঘটনাই থেকে যায় স্মৃতি হয়ে। আর এই আজব ঘটনাগুলি যদি ফিল্মি তারকাদের নিয়ে হয়ে থাকে, তাহলে তো কৌতূহল থাকবেই। একনজরে দেখে নেওয়া যাক , বলিউড তারকাদের ঘিরে কিছু আজব ঘটনা।

শিল্পা শেট্টি

শিল্পা শেট্টি

একই দিনে স্বামী ও স্ত্রীর জন্মদিন পালিত হলে তা কেমন হবে ! ভাবছেন এও সম্ভব? ঠিক এই ঘটনাই প্রতিবছরে শিল্পা শেট্টির জন্মদিনে ঘটে যায়। তাঁর স্বামী রাজ কুন্দ্রা ও শিল্পার জন্মদিন একই দিনে, ব্যাপারটা একটু আজব হলেও, সত্যি!

সলমন খান

সলমন খান

রুমাল ব্যবহার নিয়ে ভীষণ সচেতন সলমন খান। এ কথাটি কি জানতেন ? সূত্রের দাবি, বিশেষ ব্র্যান্ডের মলমলের কাপড়ের রুমাল ছাড়া তিনি অন্য কোনও রুমালই ব্যবহার করেন না। মহিলাদের মধ্য়ে রুমাল নিয়ে এই সচেতনতা দেখা যায়, তবে সলমান রুমালকে এতটা গুরুত্ব দেন ভাবা যায় না।

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

আপনি কি জানেন, শুধু বাঁ হাত নয়, ডান হাতেও লিখতে পারেন বিগ বি অমিতাভ বচ্চন। তাঁর অভিনয় দক্ষতা তো সবাই জানেন, তবে তাঁর লেখার এই গুণ তাঁকে প্রকৃত অর্থেই 'সব্যসাচী' করে তুলেছে তাঁকে।

শাহরুখ খান

শাহরুখ খান

তিনি এখন কিং খান, তবে এই কিং হয়ে ওঠার আগে শাহরুখের জীবনের লড়াইটা অন্যরকম ছিল। নিজের রোজগারের প্রথম অর্জন করা টাকা দিয়ে তিনি চলে গিয়েছিলেন আগ্রায় , তাজমহল দেখতে। প্রথমন রোজগারের টাকা দিয়ে অনেকেরই অনেক রকমের শখ আহ্লাদ থাকে, কিন্তু শাহরুখ যে অন্য ঘরানার মানুষ , তা এই ঘটনাই বুঝিয়ে দেয়।

হৃতিক রোশন

হৃতিক রোশন

ছোটবেলায় উচ্চারণের সমস্যা হত হৃতিকের। তাই স্কুলে বার বারই হেনস্থার শিকার হয়েছেন তিনি। কিন্তু এরপর যেভাবে তিনি নিজেকে গড়ে তোলেন , তাজ্জব হয়ে যেতে হয় তাঁর সহপাঠীদের। এটা নিঃসন্দেহে হৃতিকের জীবনের অন্যতম এক বড়া লড়াই জিতে নেওয়ার ঘটনা।

রণবীর কাপুর

রণবীর কাপুর

এখনও পর্যন্ত নিজের অর্জিত আয়ের সমস্ত টাকা পয়সা রণবীর কাপুর রেখেদেন তাঁর মা বাবার কাছে। রণবীরের টাকা পয়সা সংক্রান্ত বিষয় দেখভাল করেন নীতু ও ঋষি কাপুর। রণবীর নিজেই একসময়ে জানিয়েছেন, টাকা নেওয়ার হলে তিনি মা বাবার কাছ থেকে চেয়ে নেন।

করিনা কাপুর

করিনা কাপুর

যাঁর রূপ সৌন্দর্যে মাত গোটা দেশ, সেই সুন্দরী করিনা নাকি দাঁত দিয়ে নোখ কেটে নোখের সৌন্দর্য শেষ করে ফেলেন। এহেন সুন্দরীর এই বৈশিষ্টটি নিজেই ফাঁস করেছেন করিনা!

ঐশ্বর্য রাই

ঐশ্বর্য রাই

তখনও তিনি মিস ওয়ার্ল্ড হয়ে ওঠেননি। বলিউডে পা রাখা তো দূরের কথা!..
সিনেমায় অভিনয়ের আগে ঐশ্বর্য রাই সিরিয়ালের ডাবিং এর কাজ করতেন । এরপর তিনি কী হয়ে উঠেছেন তা তো গোটাটাই ইতিহাস।

English summary
Here’s a list of 8 strange facts we bet you didn’t know about these Bollywood celebs

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.