• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাক অভিনেতা ফাওয়াদ খানের বিরুদ্ধে 'এফআইআর' দায়ের লাহোরে, চাঞ্চল্য

পাক অভিনেতা ফাওয়াদ খানের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পাকিস্তানি প্রশাসন। লাহোরে অভিনেতার বিরুদ্ধে দায়ের হয়েছে অভিযোগ। ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছে লোহার পুলিশও। পাকিস্তান প্রশাসনের 'পোলিও টিম'এর তরফে দায়ের হয়েছে অভিযোগ।

পাক অভিনেতা ফাওয়াদ খানের বিরুদ্ধে এফআইআর দায়ের লাহোরে, চাঞ্চল্য

ফাওয়াদ খান এই মুহূর্তে পাক ক্রিকেট লিগের জন্য দুবাইতে রয়েছে। এদিকে, পাকিস্তানের ফয়জল টাউনে তাঁর বাড়িতে যায় সেদেশের পোলিও টিম। ফাওয়াদের মেয়েকে পোলিও খাওয়ানোর উদ্দেশ্য ছিল তাঁদের। তবে টিমের সদস্যদের সঙ্গে ফাওয়াদের স্ত্রী অত্যন্ত দুর্ব্যবহার করেন। পাশাপাশি কিছুতেই মেয়েকে পোলিও খাওয়াতে রাজি হননি। যার জেরে ফাওয়াদের বিরুদ্ধে অভিভাবক হিসাবে দায়ের হয়েছে এইআইআর।

এদিকে, পাক প্রধানমন্ত্রী ইমরান খানের মুখপাত্র বাবর বিন আটা জানিয়েছেন,' ফাওয়াদ পাকিস্তানের গর্ব। আমি তাঁকে অনুরোধ করব তিনি যেন তাঁর মেয়েকে এই ভ্যাকসিন নেওয়ার অনুমতি দেন। লাহোরে গত সপ্তাহেই পোলিও আক্রান্ত এক শিশুকে পাওয়া গিয়েছে। আমাদের সন্তানদের নিরাপত্তা দেওয়া প্রয়োজন। '

English summary
An FIR has been registered against Pakistani actor Fawad Khan after his wife refused to administer anti-polio drops to their daughter.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X