• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আপনার সাহস হয় কী করে স্যার', বিজেপি নেতাকে এভাবে আক্রমণ ফারহানের, কেন জানেন

দক্ষিণী ছবি 'মার্সাল ' মুক্তির পর থেকেই রয়েছে বিতর্কে। মূল বিতর্ক রাজনৈতিক থেকে সামাজিক বিষয়কে নিয়ে। ছবিতে কেন্দ্রের কযয়েকটি সিদ্ধান্তকে কটাক্ষ করা হয়েছে বলেও রয়েছে বিতর্ক। এদিকে, সেই ছবি নিয়ে মন্তব্য করতে গিয়ে বিজেপি নেতা জিএলভি নরসিমহা রাও জানান ,'ফিল্ম স্টারদের খুব নিম্মানের বুদ্ধি আর সাধারণ জ্ঞান রয়েছে।' আর তাঁর এই মন্তব্যের জেরেই তাঁকে একহাত নিলেন অভিনেতা ফরহান আখতার।

'আপনার সাহস হয় কী করে স্যার', বিজেপি নেতাকে এভাবে আক্রমণ ফারহানের, কেন জানেন

ফরহান একটি টুইটে ওই বিজেপি নেতাকে তীব্র ভাষায় আক্রমণ করে জানান, "আপনার সাহস হয় কী করে স্যার?" আর তার এই টুইট-এ তিনি ট্যাগ করেন ওই বিজেপি নেতাকেও। এখানেও থেমে থাকেননি ফরহান। হ্যাশট্যাগে 'লজ্জা' কথাটি দিয়ে তাঁর পোস্টটিকে আরও বেশি ধারালো করে তুলেছেন ফারহান।

উল্লেখ্য, দিওয়ালিতে তামিল অভিনেতা বিজয়ের ছবি 'মার্সাল' মুক্তি পেয়েছে। ছবিতে জিএসটি, ও ডিজিটাল ইন্ডিয়ার মতো বিজেপি সরকারের বেশ কিছু পদক্ষেপের কটাক্ষ করা হয়েছে। আর তার জেরেই শুরু হয় বিতর্ক। ফিল্ম থেকে বেশ কিছু সংলাপ তুলে দেওয়ারও আর্জি জানায় তামিল বিজেপি। এদিকে, ছবি ঘিরে তোপ পাল্টা তোপের মধ্যেই , ছবির ভূয়সী প্রশংসা করেছেন রজনীকান্ত।

আর তাঁর এই প্রশংসা যে ছবির জনপ্রিয়তার মাইলেজ আরও বাড়িয়ে দেবে , তা বলাই বাহুল্য।

English summary
Actor-filmmaker Farhan Akhtar has taken a dig at Bharatiya Janata Party (BJP) spokesperson GVL Narasimha Rao over his remarks that most Indian film stars have “very low IQ and very low general knowledge”.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X