• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশজুড়ে গরম কমাতে শাহরুখ খানের কাছে অদ্ভুত আর্জি ভক্তের, ভাইরাল নিমিষে

Google Oneindia Bengali News

গরমের জ্বালায় প্রাণ ওষ্ঠাগত। সূর্যের চড়া আঁচে পুড়ছে গোটা দেশ। তীব্র তাপপ্রবাহে বাঁচা একপ্রকার দুষ্কর হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে চাতক পাখির মতো বারিধারার আশা করা ছাড়া আর কিছুই করার নেই সাধারণ মানুষের। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গরম কমানোর জন্য শাহরুখ খানের কাছে এক ভক্তের আর্জি। যা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেশজুড়ে গরম কমাতে শাহরুখ খানের কাছে অদ্ভুত আর্জি ভক্তের, ভাইরাল নিমিষে

প্রসঙ্গত, কভি খুশি কভি গম দেখেননি এমন লোকের সংখ্যা খুবই কম। শাহরুখ, কাজল, হৃত্ত্বিক রোশন, করিনা কাপুর খানের ক্লাসিক রোম্যান্স এবং কিছু অসাধারণ গান আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে। সম্প্রতি এক টুইটার ব্যবহারকারী শাহরুখ খানকে একটি অনুরোধ করেছেন এবং তা ভারতে চলা তাপপ্রবাহ নিয়ে। সৃষ্টি পাণ্ডে তাঁর মাইক্রো–ব্লগিং সাইটে গিয়ে শাহরুখকে যে অনুরোধ করেছে, তা তাঁর সিনেমা কেথ্রিজি–এর একটি গান সংক্রান্ত। মনে আছে শাহরুখের আইকনিক বাহু প্রসারিত করা পোজ, যেখানে এসআরকে গাইছেন, '‌সূরয হুয়া মধ্যম, চাঁদ জ্বলনে লগা’‌। শাহরুখ খান বললেই সূর্য যাতে খানিক মধ্যম রূপ নেয় তার জন্যেই প্রিয় অভিনেতার কাছে এমন অদ্ভুত আর্জি জানিয়েছেন ভক্ত সৃষ্টি। সৃষ্টি লিখেছেন, '‌প্রিয় শাহরুখ, সূর্যকে মধ্যম করে দাও না দয়া করে।’‌

সৃষ্টির এই পোস্ট ৭৮০টির বেশি লাইক পেয়েছে এবং সংখ্যা দ্রুত বানছে। টুইটার ব্যবহারকারীরা শব্দের এই খেলা বেশ পছন্দ করেছেন। যুবতীর এমন রসিকতা মন জয় করেছেন নেটিজেনের একাংশের। অনেকেই একইরকম ভাবে আর্জি জানিয়েছেন শাহরুখের কাছে। গরমের তীব্র দহনজ্বালায় খানিক মজার মোড়কে শাহরুখ ভক্তরা মন ভিজিয়েছেন। মুহূর্তে ভাইরাল হয়েছে পোস্টটি।

'‌নো এন্ট্রি’‌র সিক্যুয়েলে কামব্যাক সলমন–অনিল কাপুরের, শীঘ্রই শুটিং শুরু'‌নো এন্ট্রি’‌র সিক্যুয়েলে কামব্যাক সলমন–অনিল কাপুরের, শীঘ্রই শুটিং শুরু

জানা গিয়েছে, দেশের একাধিক জায়গায় তাপপ্রবাহ চলবে ৩০ এপ্রিল পর্যন্ত। দক্ষিণবঙ্গে রবিবার থেকে আবহাওয়ার পরিবর্তন আশা করছে আবহাওয়া দফতর। যদিও শুক্রবার উত্তরপ্রদেশের কিছু অংশে ধূলোঝড় ও হালকা বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। এখন দেশবাসীকে একমাত্র শাহরুখই এই গরমের হাত থেকে রক্ষা করতে পারেন।



English summary
fans beg shah rukh khan to reduce heat across the country viral post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X