• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পর্নকাণ্ডে জামিন পেয়েই ফের বেআইনি আর্থিক লেনদেন কাণ্ডে রাজ কুন্দ্রার নাম জড়ালো ইডি

Google Oneindia Bengali News

‌২০২১ সালের জুলাই মাসে পর্ন কাণ্ডে নাম জড়িয়েছিল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রার। এই মামলায় তাঁকে গ্রেফতারও হতে হয়। সেই মামলায় জামিন পাওয়ার কিছুদিনের মধ্যেই ফের আর্থিক লেনদেন কাণ্ডে ফাঁসলেন রাজ কুন্দ্রা। গত সপ্তাহেই ব্যবসায়ী ও বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেনের অভিযোগ দায়ের করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

পর্নকাণ্ডে জামিন পেয়েই ফের বেআইনি আর্থিক লেনদেন কাণ্ডে রাজ কুন্দ্রার নাম জড়ালো ইডি

২০২১ সালে পর্ন ছবি বানানোর অভিযোগে মুম্বই পুলিশ রাজ কুন্দ্রার নামে এফআইআর দায়ের করে। সেই মামলার সূত্রেই এবার অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামীর রাজ কুন্দ্রার বিরুদ্ধে বেআইনি অর্থ লেনদেনের অভিযোগ আনল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই পর্নকাণ্ডে রাজ কুন্দ্রা দু’‌মাসের জন্য জেলও খেটেছিলেন। বৃহস্পতিবার আর্থিক অপরাধ সংক্রান্ত বিষয়ে ইডি রাজের বিরুদ্ধে মামলা রুজু করেছে। তবে শুধু কুন্দ্রা নন, ইডি এই পর্ন মামলার সঙ্গে জড়িত প্রত্যেকের আর্থিক লেনদেনের বিষয়টি খতিয়ে দেখবে। অভিযুক্ত কুন্দ্রার বিষয়ে সব তথ্য সংগ্রহ করা হয়েছে এবং গত সপ্তাহে রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

তবে রাজ কুন্দ্রাকে ইডি এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য কবে তলব করবে এ বিষয়ে কোনও খবর পাওয়া যায়নি। তবে ইডি আগামী সপ্তাহ থেকেই এই মামলায় জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া শুরু করতে চলেছে। অনেকেই এই পর্ন সিনেমা চক্রের সঙ্গে জড়িত রয়েছে, যার মধ্যে অন্যতম রাজ কুন্দ্রা, যিনি প্রতিভাবান মডেল ও অভিনেত্রীদের ওয়েব সিরিজ বা বলিউডে অভিনয়ের প্রস্তাব দিয়ে প্রতারণা করেছেন। বলিউড সিনেমায় অভিনয়ের নাম করে এইসব মডেল ও অভিনেত্রীদের দিয়ে পর্ন সিনেমার কনটেন্টের জন্য শুটিং করানো হয়। এমনকী এইসব অভিনেত্রী–মডেলদের হুমকিও দেওয়া হত যদি তাঁরা নগ্ন শুট করতে অস্বীকার করতেন।

ধনুশ থেকে আল্লু অর্জুন, দেখে নিন এই ৯ তারকার সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতাধনুশ থেকে আল্লু অর্জুন, দেখে নিন এই ৯ তারকার সর্বোচ্চ শিক্ষাগত যোগ্যতা

এইসব পর্ন সিনেমার শুটিং হত মালাডের কাছে আকসা বা মাড আইল্যান্ডের কোনও ভাড়া নেওয়া বাংলো অথবা অ্যাপার্টমেন্টে। এরপর এই শুট হওয়া ভিডিও আপলোড করা হত সাবস্ক্রিপশন ভিত্তিক অ্যাপে, যেটা পরিচালনা করতেন রাজ কুন্দ্রা ও তাঁর সহযোগী। তাঁর জামিনের পর থেকেই রাজ কুন্দ্রা জনসাধারণের চোখ এড়িয়ে চলছেন। আসলে, যখনই তিনি বাইরে যান, রাজ কুন্দ্রা সম্পূর্ণ মাস্ক এবং একটি হুডি দিয়ে নিজেকে ঢেকে রাখেন।

English summary
ed files money laundering case against raj kundra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X