• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইডির ন’‌ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ রিয়াকে, বয়ান রেকর্ড করা হবে সিদ্ধার্থ পিঠানিরও

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর ঘটনায় ইডি অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে ন’‌ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ চালিয়েছে শুক্রবার। তাঁকে যথাক্রমে বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী, ভাই শৌভিক এবং ম্যানেজার শ্রুতি মোদীর উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

ইডির ন’‌ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদ রিয়াকে

সূত্রের খবর, সুশান্তের বন্ধু ও ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানিকে ইডি শনিবার জিজ্ঞাসাবাদ করতে পারে। শুক্রবরাই তাঁকে সমন পাঠানো হয়েছিল। এছাড়াও ইডি তদন্তে জন্য ফের আরও একবার ইয়ার বাবা ইন্দ্রজিত চক্রবর্তী ও ভাই শৌভিক চক্রবর্তীকে সোমবার ১০ অগাস্ট ডেকে পাঠিয়েছে। জানা গিয়েছে, রিয়া এবং তাঁর ভাই শৌভিক প্রয়াত অভিনেতা সুশান্তের দুই সংস্থার ডিরেক্টর পদে ছিলেন। ইডি রিয়ার বিরুদ্ধে অর্থ তছরূপের মামলা দায়ের করেছে। সূত্রের খবর, কিছুদিন আগেই ইডি চাটার্ড অ্যাকাউন্ট সন্দীপ শ্রীধরের বাড়িতে গিয়েছিলেন এবং তাঁকে জিজ্ঞাসাবাদও করেছেন।

অভিনেতার মৃত্যুর বিষয়ে রিয়ার সহযোগী স্যামুয়েল মিরান্ডা এবং তার সিএ রিতেশ শাহকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। ইডি রিয়া এবং তাঁর পরিবারের বিরুদ্ধে মামলা করার পরই তদন্তের কাজ শুরু করে দেয়। রিয়ার বিরুদ্ধে ১৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। যা সুশান্তের অ্যাকাউন্ট থেকে তোলা হয় বলে অভিযোগ করেছেন স্বয়ং সুশান্তের বাবা কে কে সিং।

এদিকে, মুম্বই পুলিশেরও শনিবার সুপ্রিম কোর্টে একটি হলফনামার পাশাপাশি একটি স্ট্যাটাস রিপোর্ট জমা দেওয়ার সম্ভাবনা রয়েছে। এ পর্যন্ত সুশান্তের মামলার তদন্ত সম্পর্কিত বিশদ সহ একটি তথ্যপঞ্জি প্রস্তুত করা হয়েছে। বুধবারই সুপ্রিম কোর্ট মুম্বই পুলিশকে তিনদিনের মধ্যে এই তথ্য জমা দিতে বলেছিল।

English summary
ED questioned Rhe‌a Chakraborty in front of the family on Friday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X