• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯ দুর্গাপুজো: কাজল থেকে কোয়েলরা পুজোর আনন্দে মাতোয়ারা! দেখুন টলি-বলি সুন্দরীদের পুজো-ফিভার

  • |

পুজো-ফিভার এই মুহূর্তে তুঙ্গে। গোটা বাংলার আকাশ মেঘ ছেকে ফেললেও বাঙালির উৎসব-উচ্ছ্বাস-উন্মাদনায় এক চিলতেও ভাঁটা ফেলতে পারবে না বৃষ্টি-অসুর! অন্তত এমন আবেগ নিয়েই কলকাতার মল্লিকবাড়িতে পুজোর মেজাজ তুঙ্গে। বাড়ির মেয়ে কোয়েল মল্লিক যেমন ব্যস্ত মল্লিক বাড়িতে পুজোয়, তেমনই মুম্বইয়ে অভিনেত্রী কাজল ব্যস্ত দুর্গাপুজোর উন্মাদনায়। একনজরে দেখে নেওয়া যাক টলি থেকে বলি সুন্দরীরা দুর্গাপুজোয় কী করছেন?

কাজোলের পুজো

মহাষষ্ঠীর দিন থেকেই আনন্দ উন্মাদনায় মেতেছেন কাজল। মা তনুজা ও বোন তানিশাকে সঙ্গে নিয়ে এই বিলউড অভিনেত্রীকে দেখা যায় আনন্দ করতে মুম্বইয়ের পুজোয়।

 কোয়েল মল্লিকের বাড়ির ঠাকুর

কোয়েল মল্লিকের বাড়ির ঠাকুর

সকাল থেকে মুখ 'ব্যাজার' আকাশের! আর তাই রঞ্জিত মল্লিক বার বার মায়ের কাছে প্রার্থনা করেছেন বৃষ্টিহীন দুর্গাপুজোর জন্য। এদিকে, উমার সঙ্গে সঙ্গে ঘরের পুজো উপলক্ষ্যে হাজির রঞ্জিত কন্যা কোয়েলও। সবমিলিয়ে মল্লিকবাড়ি আপাতত উৎসবে মাতোয়ারা।

শুভশ্রী-রাজের শুভেচ্ছা

শারদীয়া শুভেচ্ছা জানিয়ে রাজ ও শুভশ্রীর বার্তা ছিল প্লাস্টিক মুক্ত পুজোর। পাশাপাশি ট্রাফিক আইন মেনে গাড়ি চালানোর বার্তাও দেন। এছাড়াও সবাই মিলে একসঙ্গে ভালোভাবে পুজো কাটানোর সঙ্গেই এই হাইপ্রোফাইল দম্পতি পুজোয় বাংলা সিনেমা দেখারও আহ্বান জানান দর্শকদের।

English summary
Durga Puja 2019, Actress Kajol to Koel Mullick celebrates festivity.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X