• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা থাবায় থমকে গেল টেলি সিরিয়ালের শ্যুটিং, ৩০ মার্চ পর্যন্ত টালিগঞ্জ শাটডাউন

করোনা ভাইরাসের কোপ এবার টালিগঞ্জের স্টুডিও পাড়াতেও। ৩০ মার্চ পর্যন্ত সব শ্যুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিল টেকনিশিয়ান ফেডারেশন। আগামিকাল থেকে ৩০ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে সব সিরিয়ালের শ্যুটিং এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজ নন্দনে পূর্তমন্ত্রীর সঙ্গে বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সিরিয়ালে করোনা থাবা

সিরিয়ালে করোনা থাবা

করোনা সংক্রমণের আশঙ্কায় এবার স্তব্ধ হতে চলেছে টালিগঞ্জের স্টুডিও পাড়াও। আগামিকাল থেকে টালিগঞ্জে সব সিরিয়ালের শ্যুটিং বন্ধ রাখা হবে বলে জানিয়েছেন ফেডারেশন অব সিনে টেকনিশিয়ানসের সভাপতি অরূপ বিশ্বাস। নন্দনে আজ পরিচালক, প্রযোজক, অভিনেতা-অভিনেত্রী ও চ্যানেলের প্রতিনিধিদের নিয়ে বৈঠক করেন তিনি। সকলের মতামত নিয়ে নিরাপত্তার কারণে শ্যুটিং বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শ্যুটিং বন্ধে বিপুল অঙ্কের ক্ষতি

শ্যুটিং বন্ধে বিপুল অঙ্কের ক্ষতি

কাল থেকে ৩০ মার্চ পর্যন্ত টানা এতদিন শ্যুটিং বন্ধ থাকায় বিপুল ক্ষতির মধ্যে পড়তে হবে পরিচালক ও প্রযোজকদের। ক্ষতিগ্রস্ত হবেন দৈনিক মজুরিতে যাঁরা কাজ করেন তাঁরাও। তাঁদের পারিশ্রমিক বন্ধ হয়ে যাবে। কারণ কাজ থাকবে না এই কদিন। কিন্তু মানুষের জীবনের সুরক্ষার কথা ভেবেই এই চরম সিদ্ধান্ত সকলে মেনে নিতে বাধ্য হচ্ছেন বলে জানিয়েছেন কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান রাজ চক্রবর্তী। আর্টিস্ট ফোরামের অরিন্দম গঙ্গোপাধ্যায়ও একই মতামত দিয়েছেন।

ঘরে থাকলেও বিনোদনে কোপ

ঘরে থাকলেও বিনোদনে কোপ

করোনা ভাইরাসের কারণে রাজ্যের সবকিছুই প্রায় স্তব্ধ হয়ে গিয়েছে। স্কুল কলেজ ছুটি। তারপরেও বেড়াতে যেতে পারছেন না কেউ। বন্ধ সিনেমা হলও। এই পরিস্থিতিতে একমাত্র ভরসা ছিল টেলিভিশন। বিনোদনের একমাত্র পথেও এবার কোপ পড়ছে। টেলিসিরিয়ালের নতুন এপিসোড দেখা থেকেও এবার বঞ্চিত হতে হবে ঘরবন্দি সাধারণ মানুষকে।

English summary
Due to coronavirus infection tollygung cancel all shooting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X