শ্রীদেবীর জাতীয় পুরস্কার জেতা কি উদযাপন করবেন না বনি! যা জানালেন প্রযোজক

Subscribe to Oneindia News

৬৫ তম জাতীয় পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মানে ভূষিত শ্রীদেবী। তাঁর সদ্য প্রয়াণের ঘটনার পর রীতিমত শোকেস্তব্ধ ছিল পরিবার। অকালে আকস্মিকভাবে শ্রীদেবীর মৃত্যু কেউই মেনে নিতে পারেননি। সবচেয়ে বড় বিষয় ছিল , শ্রীদেবী কন্যা জাহ্নবী ও খুশিকে সামলে ওঠা। আর সেই সমস্ত দায়িত্ব পালনের সঙ্গে বনি কাপুর নিজেকেও সামলে নেওয়ার চেষ্টা করছিলেন।

শ্রীদেবীর জাতীয় পুরস্কার জেতা কি উদযাপন করবেন না বনি! যা জানালেন প্রযোজক

[আরও পড়ুন: নববর্ষের আনন্দে গা ভাসালেন টলি স্টাররা, জানালেন শুভেচ্ছা বার্তা ]

এরই মধ্যে ঘোষিত হয় ৬৫ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার। 'মম' ছবির জন্য শ্রীদেবীকে ভূষিত করা হয়, শ্রেষ্ঠ অভিনত্রীর সম্মানে। শ্রীদেবীর এই সম্মান প্রাপ্তির বিষয়টি সম্পর্কে জানার পর যতটা আনন্দিত তাঁর পরিবার ততটাই আবার আঁকড়ে আসছে শ্রীদেবীর মৃত্যু ঘিরে শোক। সব মিলিয়ে এখন এক অদ্ভুত পরিস্থিতিতে বনি কাপুর। বনি তাঁর দুই মেয়ে জাহ্নবী ও খুশির সঙ্গে মিলে এদিন একটি বক্তব্য পেশ করেন। যেখানে শ্রীদেবীকে শ্রেষ্ঠ অভিনেত্রী নির্বাচনের জন্য় ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

শ্রীদেবীর জাতীয় পুরস্কার জেতা কি উদযাপন করবেন না বনি! যা জানালেন প্রযোজক

[আরও পড়ুন: নববর্ষের আবহে অকাল বোধন 'উমা'-র! দেখুন মন ভরিয়ে দেওয়া ভিডিও ]

পরে, বনি কাপুর জানিয়েছেন, আমরা সত্যিই বুঝতে পারিছি না যে এই মহুর্তে আমাদের উৎসব পালন করা উচিত নাকি তা করা উচিত নয়। এতে খুশি আনন্দে ভরে থাকা উচিত হবে নাকি অন্য কিছু করা উচিত হবে, তা নিয়ে রয়েছে সংশয়। তবে শ্রীদেবীর পুরস্কার প্রাপ্তিকে উদযাপন করা হবে পরিবারের তরফে বলে জানান বনি। শ্রীদেবী যে ঘরানা তৈরি করেছেন, তাও বয়ে নিয়ে যাওয়া হবে।

English summary
Don't know whether we should celebrate or not Says Boney Kapoor on Sridevi's national award winning.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.