• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'রামায়ণ' ধারাবাহিকের সেই লব-কুশের চরিত্রের অভিনেতাদের বর্তমান পরিচিতি কী জানেন! দেখুন ছবি

  • |

৯০ -এর দশকের সেই জনপ্রিয় ধারাবাহিক ২০২০ সালে ফের একবার জনপ্রিয়তার শিখরে উঠেছে। লকডাউনের সময় এই ধারাবাহিকের পুনঃপ্রচারের ফলে বিশ্বের তাবড় ধারাবাহিককে পিছনে ফেলে দিয়েছে এই ভারতীয় অনুষ্ঠান। এবার সেই অনুষ্ঠানের কলাকুশলীদের নিয়েও মানুষের মধ্যে উত্তেজনা কম নেই।

রামায়ণ ধারবাহিকের সেই লব-কুশের চরিত্রের অভিনেতাদের বর্তমান পরিচিতি কী জানেন! দেখুন ছবি

'রামায়ণ' এর উত্তর রামায়ণ পর্বে রয়েছে লব ও কুশের কাহিনি। রাম ও সীতার পুত্র লব ও কুশকে ঘিরে পর্বটি সাম্প্রতিক কালে সম্প্রচারিত 'রামায়ণ' ধারাবাহিকে দেখানো হয়েছে। আর সেখানে ফের একবার দুই শিশুশিল্পী নতুন করে মন জয় করেছেন দর্শকের। উল্লেখ্য, সেই সময় অভিনেতা স্বপ্নীল জোশী ও ময়ূরেশ ক্ষেত্রমাড়ে লব ও কুশের চরিত্রে অভিনয়ের পর জনপ্রিয়তা পান। এরপর কেটে গিয়েছে বহু বছর ।

রেশন থেকে করোনা টেস্ট ব্যর্থ রাজ্য এই অভিযোগ তুলে প্রতিবাদ করলেই গ্রেফতার? প্রশ্ন দিলীপের

লবের চরিত্রে অভিনয় করেছিলেন ময়ূরেশ ক্ষেত্রমাড়ে। যিনি বর্তমানে টেলিভিশনের জগতেই নেই। তিনি বিএসসি সম্পন্ন করার পর মুম্বই বিশ্ববিদ্য়ালয় থেকে অর্থনীতিতে এমএসসি করেন। এরপর টেক্সাসে উচ্চ শিক্ষার্থে পৌঁছে যান। সেখানে তিনি অর্থনীতিতে এমএস সম্পন্ন করেছেন। অন্যদিকে, স্বপ্নীল জোশী মারাঠা ছবির অন্যতম তারকা। তিনি 'রামায়ণ' এর পর 'শ্রীকৃষ্ণ' ধারাবাহিকে অভিনয় করেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। আপাতত তিনি নামী অভিনেতা ।

English summary
Do you know how TV serial Ramayan's Luv Kusha actors look now, see details
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X