• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আবহে বলিউডে ম্লান উৎসব, দেখুন কোন তারকা কীভাবে পালন করলেন দিওয়ালি

এ বছর দিওয়ালি অন্যরকমভাবে উদযাপন করা হল বলিউডে। প্রত্যেকবছরই বলিউড তারকা ও পরিচালক–প্রযোজকরা গ্ল্যামারাস দিওয়ালি পার্টির আয়োজন করেন। কিন্তু এই বছর করোনা ভাইরাস মহামারির কারণে পরিস্থিতি একটু অন্য ধরনের। তার ওপর এ বছর বলিউডের বহু তারকার মৃত্যুর কারণেও মন ভালো নেই কারোর। সেই জন্য বড় ধরনের দিওয়ালি পার্টি এ বছর কেউই আয়োজন করেননি।

অমিতাভ বচ্চন

গত বছর অমিতাভ বচ্চন ও তাঁর পরিবার দারুণ দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন। সেখানে সব তারকাদের সুন্দর ডিজাইনার পোশাকে দেখা গিয়েছিল। শাহরুখ খান, গৌরী, বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা, শাহিদ কাপুর, মীরা রাজপুত, অক্ষয় কুমার, টুইঙ্কল খান্না, ক্যাটরিনা কাইই সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন এখানে। যদিও গত বছরের পার্টিতে একটি দুর্ঘটনা ঘটে গিয়েছিল, ঐশ্বর্য রাইয়ের ম্যানেজার অর্চনা সদানন্দের পোশাকে আগুন ধরে যাওয়ার ফলে তাঁর হাত পুড়ে গিয়েছিল । সেই সময় তাঁকে বাঁচান ঐশ্বর্য ও শাহরুখ খান মিলে। তবে এ বছর করোনা ভাইরাস মহামারি ও পরিবারের এক সদস্যের মৃত্যুর জন্য কোনও পার্টির আয়োজন করেননি বচ্চন পরিবার। তবে অমিতাভ বচ্চন নিজের পুরনো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যেখানে বি বির সঙ্গে জয়া বচ্চন ও তাঁদের সন্তানদের বাজি ফাটাতে দেখা যাচ্ছে। হিন্দিতে অমিতাভ ভক্তদের উদ্দেশ্যে শুভ দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন।

করণ জোহর

করণ জোহারের যে কোনও পার্টিতেই বলিউডের একঝাঁক তারকাদের উপস্থিতি লক্ষ্য করা যায়। গত বছর করণের পার্টিতে বলিউডের তরুণ তুর্কীদের দেখা যায়। যার মধ্যে সারা আলি খান, জাহ্নবী কাপুর, অর্জুন কাপুর, বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ান সহ অন্যান্যদের দেখা গিয়েছিল এবং তাঁরা বিশেষ দিওয়ালি ফটোশ্যুটও করেছিলেন। প্রত্যেকের পরনে ছিল গোলাপি ও হলুদ রঙের ডিজাইনার পোশাক। তবে এ বছর পরিচালক সিদ্ধান্ত নিয়েছেন যে ছোট পার্টির আয়োজন করবেন, নিজের কিছু ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে। যদিও গত সপ্তাহে করণের বাড়িতে পার্টি ছিল, যেখানে করিনা কাপুর, মালাইকা অরোরা, মাহিপ কাপুর ও মণিশ মালহোত্রাকে দেখা গিয়েছে।

একতা কাপুর

করণ জোহারের পর দিওয়ালি পার্টির আয়োজন করার তালিকায় নাম রয়েছে একতা কাপুরের। টিভি ইন্ডাস্ট্রি সহ বলিউডের বেশ কিছু ঘনিষ্ঠদের নিয়ে তাঁর দিওয়ালি পার্টি জমজমাট হয়ে ওঠে। কিন্তু এ বছর তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছেন যে দিওয়ালি পার্টি করবেন না। যদিও তার কিছুক্ষণের মধ্যেই তাঁর বাড়ির দিওয়ালি পার্টির ছবি দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। যেখানে টেলি ইন্ডাস্ট্রির কিছু জনপ্রিয় মুখকে দেখা যায়। এতে মনে করা হচ্ছে একতা কাপুর খুব সীমিত সংখ্যায় ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে দিওয়ালি পার্টি করেছেন।

সইফ–করিনা কাপুর খান

একে তো করোনা ভাইরাস মহামারি তাঁর ওপর করিনা কাপুর দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন। সেজন্য খুব ছোট করেই নিজেদের মধ্যেই দিওয়ালি পালন করেছেন সইফ আলি খান ও করিনা। সোশ্যাল মিডিয়ায় করিনা মালাইকা খান এবং সইফ ও তৈমুরের সঙ্গে নিজের দিওয়ালির ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

সলমন খান

এ বছর সলমন খানও কোনও দিওয়ালি পার্টিতে যোগ দেননি। বরং নিজের বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। লাল রঙের ডিজাইনার পাঞ্জাবিতে তাঁকে দেখতে অসাধারণ লাগছিল। তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে সকলকে শুভেচ্ছা জানান।

সোহা আলি খান

নিজের বাড়িতে স্বামী কুণাল খেমু ও কন্যার সঙ্গে ছোট্ট করে দিওয়ালি উদযাপন করলেন সোহা আলি খান। তিনিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন।

শিল্পা শেঠি

এ বছর শিল্পা শেঠি নিজের পরিবারের সঙ্গে দিওয়ালি উদযাপন করলেন। ভারতীয় পোশাক পরে মা ও বোনের সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

জন আব্রাহাম

নিজের পোষ্যদের সঙ্গে দিওয়ালি উদযাপন করলেন জন আব্রাহাম।

রজনীকান্ত

এ বছর দিওয়ালিতে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত নিজের পুরো পরিবারের সঙ্গে দিওয়ালি পালন করলেন। প্রত্যেকের পরনে ছিল সাদা-হলুদ পোশাক।

সোনালী বেন্দ্রে

সোনালী এ বছর দিওয়ালি কাটাচ্ছেন বাড়ির বাইরে। সপরিবারে ঘুরতে গিয়েছেন তিনি। সুইমিং পুলে স্বামী গোল্ডি বহেল ও পুত্রকে নিয়ে সকলের উদ্দেশ্যে দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

প্রসেনজিৎ থেকে মিমি সকলেই এ বছর বাড়িতেই উদযাপন করলেন দীপাবলি

English summary
diwali 2020 celebrate at bollywood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X