India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পরিচালক তরুণ মজুমদারের শারীরিক অবস্থা সঙ্কটজনক, খোঁজ নিতে হাসপাতালে মুখ্যমন্ত্রী

Google Oneindia Bengali News

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির বিশিষ্ট পরিচালক তরুণ মজুমদারের শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। যকৃৎ জনিত সমস্যা নিয়ে বেশ কয়েকদিন ধরে ৯২ বছর বয়সী এই পরিচালকের চিকিৎসা চলছে এসএসকেএম হাসপাতালে। বৃহস্পতিবার তাঁর অবস্থা আরও সঙ্কটজনক হয়। এদিন হাসপাতালে অসুস্থ পরিচালকের খোঁজ নিতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পরিচালক তরুণ মজুমদারের শারীরিক অবস্থা সঙ্কটজনক, খোঁজ নিতে হাসপাতালে মুখ্যমন্ত্রী

জানা গিয়েছে, পরিচালককে দেখতে হাসপাতালে যান রাজনীতিবিদ কান্তি গঙ্গোপাধ্যায়, বিমান বসুরাও। তরুণ মজুমদার বরাবরই মমতা-বিরোধী বলে পরিচিত। কিন্তু এত কিছুর পরও অসুস্থ পরিচালককে দেখতে মুখ্যমন্ত্রীর হাসপাতালে যাওয়া সৌজন্যের নজির বলেই মনে করছেন সবাই। পরিচালকের চিকিৎসার জন্য বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।

লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাঁকে। বয়স বেড়েছে, ফলে এখনও পুরোপুরি বিপদ কাটেনি। অবস্থা বেশ সঙ্কটজনক। আইসিইউতেই রয়েছেন তিনি। সাড়াও দিচ্ছেন। অল্প কথাও বলছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। ৫ জন চিকিৎসকের মেডিক্যাল বোর্ড তৈরি করা হয়েছে। মেডিসিন বিশেষজ্ঞ সৌমিত্র ঘোষ এবং চেস্ট মেডিসিনের সোমনাথ কুণ্ডু-র তত্ত্বাবধানে রয়েছেন তরুণ মজুমদার।

হৃদযন্ত্র ঠিকভাবে কাজ করছে না, ফুসফুসে রয়েছে সংক্রমণ। মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত, আপাতত অক্সিজেন একইভাবে দেওয়া হবে। তাঁর অক্সিজেনের চাহিদা কালকের থেকে কিছুটা কমেছে। রক্তচাপও অনেকটা নিয়ন্ত্রণে। কিন্তু, আচ্ছন্নভাব অনেকটাই বেড়ে গিয়েছে তরুণ মজুমদারের। যেটা চিন্তায় রাখছে চিকিৎসকদের। চিকিৎসকদের মূল চিন্তা এখন তরুণবাবুর বয়স এবং সংক্রমণের সম্ভাবনা।

তরুণ মজুমদারের শারীরিক অবস্থা নিয়ে চিন্তায় রয়েছে টলিউড। বাংলা সিনেমার কিংবদন্তী পরিচালক তিনি। দাদার কীর্তি, বালিকা বধূ, শ্রীমান পৃথ্বীরাজ, আলো, ভালোবাসা ভালোবাসা এই সিনেমাগুলি আজও দর্শকদের মনে চিরস্মরণীয় হয়ে রয়েছে। ১৯৬২ সালে 'কাচের স্বর্গ' ছবির জন্য জাতীয় পুরস্কারও পান পরিচালক।

English summary
Director Tarun Majumdar's condition is critical
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X