• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরিচালক শ্রীলেখা মিত্রের প্রথম ছবি ‘‌বিটার হাফ’‌–এর পোস্টার প্রকাশ পেল

ভ্যালেন্টাইন’‌স ডের দিন অভিনেত্রী শ্রীলেখা মিত্র সামনে এনেছেন '‌বিটার হাফ’‌ ছবির পোস্টার। এই ছবির মাধ্যমেই তিনি পরিচালক হিসাবে নিজেকে আত্মপ্রকাশ করতে চান। তবে ছবির এমন নাম কেন তা নিয়ে উঠেছে প্রশ্ন।

পরিচালক শ্রীলেখা মিত্রের প্রথম ছবি ‘‌বিটার হাফ’‌–এর পোস্টার প্রকাশ পেল

শ্রীলেখা জানিয়েছেন, পর্দার আড়ালে ভালোবাসা অনেক সময়ই তার অন্য রূপে ধরা দেয়। তাই বেটার হাফ হয়ে যায় বিটার হাফ। ভালোবাসার সততার মৃত্যু কীভাবে হয় সেটাই তুলে ধরবেন শ্রীলেখা। ভালবাসার দিনই নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিটার-হাফ ছবির পোস্টার শেয়ার করেছেন শ্রীলেখা। পরিচালকের পাশাপাশি তিনি নিজেও এই ছবিতে অভিনয় করেছেন। শ্রীলেখা বরাবরই ক্যামেরার পেছনে কাজ করতে ইচ্ছুক ছিলেন। আর সেই সুযোগ হাতে পেয়ে তা হাতছাড়া করতে রাজি নন অভিনেত্রী। তাঁর কথায়, খবরদারি, বাজে ব্যবহার নয়, অভিনেতা, অভিনেত্রীদের সহমর্মিতা ও ভালবাসা দিয়ে কাজ করানো উচিত। কাজে ভুল হলে ছোটদের আদর করে বকা উচিত। এই ছবিতে অভিনয় করেছেন ভরত কল, চান্দ্রি মুখোপাধ্যায়। কম বাজেটের ছবি হওয়ায় এই শহরের আনাচে কানাচে শুটিং সেরেছেন শ্রীলেখা।

সাইকোলজিক্যাল থ্রিলার ছবির গল্প লিখেছেন শ্রীলেখা নিজেই। আর ইন্দ্ররূপ ভট্টাচার্য রূপ দিয়েছেন চিত্রনাট্যের। 'বিটার হাফ’ এর ডাবিং এখনও শেষ হয়নি। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তির আগে তা বিভিন্ন ফেস্টিভ্যালে পাঠানোর কথা ভেবেছেন পরিচালক শ্রীলেখা মিত্র। পাশাপাশি তিনি জানিয়েছেন, ভাল-খারাপ যেমনই হোক, দর্শকদের কাছ থেকে সত্যি শোনার আশা রাখছেন তিনি।

মইদুল ইসলামের মৃত্যুর ঘটনায় তদন্তে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ

বাড়ছে জ্বালানি তেল–রান্নার গ্যাসের দাম, সমস্যায় সাধারণ মানুষ

English summary
director sreelekha mitras first film bitter half poster released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X