জন্মদিনে দীপিকাকে কী উপহার দিল রণবীরের পরিবার, শুনলে তাক লাগবে

  • Posted By:
Subscribe to Oneindia News

নিউ ইয়ার উদযাপনে দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতে পা দিয়েছিলেন রণবীর ও দীপিকা পাড়ুকোন। জানা যায় , কয়েকটিদন প্রেমের গভীরতায় ডুব দিতে তাঁরা মালদ্বীপ বেড়াতে গিয়েছিলেন। শুধু দুই লাভ বার্ড নন, সঙ্গে ছিল রণবীর ও দীপিকার পরিবারও। কানাঘুষো শোনা যাচ্ছিল যে সেখানেই এই দুই বলিউড তারকা নাকি বাগদান পর্বও সেরে ফেলেন।

জন্মদিনে দীপিকাকে কী উপহার দিল রণবীরের পরিবার, শুনলে তাক লাগবে

[আরও পড়ুন:বিয়ে নিয়ে মুখ খুলে বোমা ফাটালেন দীপিকা! রণবীরকে নিয়ে উঠে এল এই মন্তব্য]

বাগদান নয়, দীপিকার জন্মদিন উপলক্ষ্য়ে দুই তারকার পরিবার সেখানো জড়ো হয়েছিল। আর ৫ জানুয়ারি দীপিকার জন্মদিনের দিন, একটি অত্যন্ত মূল্যবান হীরের সেট দীপিকাকে উপহার দেয় রণবীর সিং এর পরিবার। এছাড়াও ডিজাইনার সব্য়সাচীর নক্সা করা শাড়ি দীপিকার হাতে তুলে দেন রণবীরের মা। আর এই বিশেষ উপহার পেয়ে স্বভাবতই আপ্লুত দীপিকা।

উল্লেখ্য, এক সাম্প্রতিক সাক্ষাৎকারে দীপিকার বাবা প্রাক্তন ব্যাটমিন্টন চ্যাম্পিয়ান প্রকাশ পাড়ুকোন জানিয়েছেন, দীপিকাকে তিনি নিজের পছন্দ মতো স্বামী খুঁজে নেওয়ার সম্পূর্ণ স্বাধীনতা দিয়েছেন। তাই , ধরেই নেওয়া হয়েছে একপ্রকার যে রণবীরের সঙ্গে দীপিকার বিয়ে নিয়ে, কোনও আপত্তি নেই দীপিকার পরিবারের। আর এরকম এক পরিস্থিতে রণবীরের পরিবারের তরফে দীপিকাকে দেওয়া উপহার নিয়ে তাঁদের বিয়ে গুঞ্জন আরও উস্ক গেল।

English summary
Supreme Court modifies order, says national anthem not mandatory

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.