• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সলমন বা রণবীর নয়, ধুম ফোরে এগিয়ে খিলাড়ি অক্ষয় কুমার

  • |

ইশ রাজ ফিল্মসের ব্যানারে ধুম ফোরের সঙ্গে এবার কি জুড়তে চলেছেন অক্ষয় কুমার। বলিউডের মিস্টার খিলাড়িতে নিয়ে জল্পনা তুঙ্গে।

এর আগে রণবীর সিং ও সলমন খান ধুম ফোরে নেগেটিভ চরিত্রটি করতে চলেছেন বলে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু এখন নতুন করে খবর অক্ষয়কেই নাকি ধুম ফোরে দেখা যেতে চলেছে।

বলিউড ইন্ড্রাস্টির অন্দরমহলের খবর ধুম ফোরে অক্ষয়কেই দেখা যাবে। প্রযোজক সংস্থা ইশ রাজ ফিল্মসের পক্ষ থেকে অবশ্য এখনই সরকারি কোনও ঘোষণা করা হয়নি। বলিউডে অবশ্য না আঁচালে কোনও খবরেই বিশ্বাস নেই। এখনই তাই জল্পনায় ইতি টেনে অক্ষয়ই ধুম চারে থাকছেন ধরে নেওয়া যাচ্ছে না। কিন্তু দৌড়ে তিনি যে সবার চেয়ে এগিয়ে এটাই বলাই যায়।

অক্ষয়ের চ্যালেঞ্জ

ধুম ফ্র্যাঞ্চাইজির আগের তিন পার্টে জন আব্রাহাম, ঋত্বিক রোশন ও আমির খান নেগেটিভ চোরের চরিত্র অনিভয় করেছিলেন। তিন সিনেমাই দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছিল। বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত হওয়া তাই চ্যালেঞ্জের। সেক্ষেত্রে চতুর্থ পার্টে অক্ষয়কে এই তিন অভিনেতার অভিনয়কে ছাপিয়ে যাওয়ার চ্যালেঞ্জ নিতে হবে।

অতীতে নেগেটিভ চরিত্র করেছেন অক্ষয়

দক্ষিণী সিনেমা ২.০ তে রজনীকান্তের বিপরীতে ভিলেন চরিত্রে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন অক্ষয় কুমার।

২০২০ সালেই সম্ভবত ফ্লোরে আসছে ধুম

সিরিজের প্রথম ছবিটি ২০০৪ সালে মুক্তি পেয়েছিল। এরপর ২০০৬ সালে দ্বিতীয় সিনেমাটি মুক্তি পায়। সাত বছর পর ২০১৩ সালে তৃতীয় ছবির মুক্তি। যার ৭ বছর পর ফের ধুম ফোর ফ্লোরে আসতে পারে। সেক্ষেত্রে ২০২১ সালে শুটিং শেষ ও ২০২২ সালে ছবি মুক্তি পেতে পারে।

সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া

সরকারি সিলমোহর না পড়লেও ধুম ফোরে অক্ষয় জুড়তে চলেছেন ধরে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের মধ্যে ইতিমধ্যেই উন্মাদনা তুঙ্গে।

English summary
Dhoom 4: Rumour About Akshay Kumar to play Bad Man In Dhoom 4
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X