• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লির বিধ্বংসী পরিস্থিতি নিয়ে এবার সরব দেব-মিমিরা! অনির্বাণের নিশানায় গেরুয়া শিবির

দিল্লির সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে রীতিমতো তোলপাড় গোটা দেশ। ক্রমাগত বাড়ছে মৃত্যুর সংখ্যা । এখনও পর্যন্ত সেখানে মৃত বেড়ে ৩৪ জন। আহতের সংখ্যা ২০০ । এমন পরিস্থিতিতে গর্জে উঠেছেন বাংলার শিল্পী ও কলাকুশলীরা। মিমি চক্রবর্তী থেকে অনির্বাণ ভট্টাচার্যরা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন।

মিমির বক্তব্য

মিমির বক্তব্য

তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী জানিয়েছেন, 'মোরা একি বৃন্তে দুটি কুসুম হিন্দু মুসলমান আর নি। মোরা রাম-রহিম ভাই ভাই আর নই।' এমনভাবেই দিল্লির পরিস্থিতিকে বেঁধেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। মিমির দাবি, এমন অগ্নিগর্ভ পরিস্থিতি যে দেশের মণীষীদের যে দেখতে হচ্ছে না , তা বড় বিষয়। উল্লেখ্য, নজরুল মঞ্চে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এমন বার্তা দিয়েছেন।

বিজেপিকে সরাসরি প্রশ্ন অনির্বাণের!

বিজেপিকে সরাসরি প্রশ্ন অনির্বাণের!

দিল্লির ঘটনা নিয়ে সরাসরি বিজেপির আইটি সেলকে তোপ দেগেছেন অনির্বাণ ভট্টাচার্য। তাঁর প্রশ্ন দিল্লিতে যা ঘটছে, তা কীভাবে ঘটছে তা বিজেপির আইটি সেলই বলুক। কারণ তাঁরাই তো দেশ চালাচ্ছেন।

সরব সৃজিত!

সরব সৃজিত!

২৩ ফেব্রুয়ারি থেকে জ্বলতে শুরু করেছে দিল্লি। আর ২৫ ফেব্রুয়ারি সংহতির বার্তা দিয়ে একটি ফেসবুক পোস্ট করেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তিনি কবিগুরুর ভাষাকে পাথেয় করে লেখেন, ' অহরহ তব আহ্বান প্রচারিত, শুনি তব উদার বাণী

হিন্দু বৌদ্ধ শিখ জৈন পারসিক মুসলমান খৃস্টানী

পূরব পশ্চিম আসে তব সিংহাসন-পাশে

প্রেমহার হয় গাঁথা।

জনগণ-ঐক্য-বিধায়ক জয় হে ভারতভাগ্যবিধাতা!

জয় হে, জয় হে, জয় হে, জয় জয় জয় জয় হে।।'

দেবের বক্তব্য

'আমি দেখছিনা দিল্লি পুড়ছে.. আমি দেখছি মনুষ্যত্ব কুঁকড়ে যাচ্ছে', এভাবেই দিল্লির প্রবল হিংসাকে নিয়ে একটি টুইটে মত প্রকাশ করেছেন টলিউড তারকা দেব। তিনি নিজের টুইটে এমন অগ্নিগর্ভ পরিস্থিতির সমাপ্তির আশা প্রকাশ করেছেন।

নুসরাতের প্রতিক্রিয়া

নুসরাতের প্রতিক্রিয়া

বুধবার নুসরত সোশ্যাল মিডিয়ায় লেখেন, '‌ইউ এবং আই ছাড়া অসম্পূর্ণ আমরা।' যে ছবিটির মধ্যে লেখা রয়েছে মুসলিম হিন্দু। কিন্তু এই দু'‌টো শব্দ থেকেই তিনি বাদ দিয়েছেন '‌U' এবং 'I' অক্ষরটি। আর এমন ভাবনা পেশ করেই তিনি দিল্লি নিয়ে নিজের মত প্রকাশ করেছেন।

English summary
Delhi Violence,How TMC MP Mimi to Tollywood actor Anirban reacted .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X