• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আর্থিক দুর্নীতিতে অভিযুক্ত চন্দা কোচরকে নিয়ে ফিল্ম কি আদৌ মুক্তি পাবে! কী জানাল দিল্লি আদালত

আর্থিক দুর্নীতি ঘিরে কয়েক মাস আগেই দেশের তোলপাড় ফেলে দিয়েছিলেন আইসিআইসিআই ব্যাঙ্কের প্রাক্তন এমডিতথা সিইও চন্দা কোচর। অর্থমন্ত্রক সব দেশের রাজনীতিতেও চন্দা কোচর কাণ্ড ব্য়াপক সাড়া ফেলে দিয়েছিল। এমন এক পরিস্থিতিতে এবার তাঁর জীবনী নিয়ে ছবি মুক্তির অপেক্ষায়।

আর্থিক দুর্নীতিতে অভিযুক্ত চন্দা কোচরকে নিয়ে ফিল্ম কি আদৌ মুক্তি পাবে! কী জানাল দিল্লি আদালত

এবার দিল্লি হাইকোর্টের একটি রায়ে এই ফিল্মের মুক্তির ওপর স্থগিতাদেশ জারি করা হয়েছে। জানা গিয়েছে, 'চন্দা: সিগনেচার অফ এ রুইন্ড কেরিয়ার ' ছবিটি চন্দা কোচরের মতামত ছাড়াই তৈরি হয়েছে বলে খবর। আর তাতেই বাধ সেধেছে আদালত। আদালত জানিয়েছে, কোনও মতেই চন্দার চরিত্রকে অপমান করে কোনও স্টোরিলাইন নিয়ে ছবি মুক্তি পেতে পারবে না।

আপাতত ছবিটির উপর স্থগিতাদেশ জানানোর পাশপাশি, চন্দা কোচরকে নিয়ে তৈরি এই ছবি কিছুতেই যেন অনলাইন মাধ্য়মেও না প্রকাশ পায় ,সে বিষয়েও আদালত সতর্ক করে দিয়েছে ফিল্মের নির্মাতাদের। যদিও ছবিটিতে সরাসরি কোচরকে নিয়েই তৈরি সেকথা দাবি করেননি ছবির নির্মাতারা। তবে ছবির নাম ভূমিকায় থাকা অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি কিভাবে চন্দার হাঁটা, চলা, কথা বলে অনুসরণ করে ছবিটিতে অভিনয় করেছেন। আর সেই মন্তব্যে চন্দা কোচরের নাম আসাতেই যাবতীয় বিতর্ক।

English summary
Delhi court stays release of movie based on former ICICI CEO.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X