Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'পদ্মাবতী' বিতর্কে মুখ খুলেই বিক্ষুদ্ধদের কার্যত একহাত নিলেন দীপিকা, মন্তব্য সলমানেরও

  • Posted By:
Subscribe to Oneindia News

রাজস্থানের চিতোরের রানি পদ্মিনীর কাহিনি নিয়ে লেখা কবিতা 'পদ্মাবত' থেকে অনুপ্রাণিত ছবি সঞ্জয়লীলা বনশালীর 'পদ্মাবতী'কে নিয়ে বিতর্ক ক্রমেই জোরালো আকার নিচ্ছে। ছবি মুক্তি রুখতে ক্রমাগত উদ্যোগ নিচ্ছে দক্ষিণপন্থী নান সংগঠন। এছাড়াও রাজস্থানের রাজপরিবারের সদস্যরাও এই ছবির বিরোধিতা করেছেন।

'পদ্মাবতী' বিতর্কে মুখ খুলেই বিক্ষুদ্ধদের কার্যত একহাত নিলেন দিপীকা, মন্তব্য সলমানেরও

[আরও পড়ুন:চিতোরগড়ের এই জায়গাতেই পদ্মিনীকে দেখেছিলেন খিলজি , জানুন 'পদ্মিনীমহল' ঘিরে আজানা তথ্য]

কিন্তু ছবি নিয়ে একফোঁটা জায়গাও যে টিম 'পদ্মাবতী ' ছাড়তে রাজি নয়, তা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন ছবির নায়িকা দিপীকা পাড়ুকোন। স্পষ্ট ভাষায় দিপীকা জানিয়েছেন,' মুক্তি হওয়া থেকে কেউ রুখতে পারবে না 'পদ্মাবতী'-কে'। দিপীকা জানিয়েছেন, 'মহিলা হিসাবে এই ছবির অংশ হিসাবে আমি গর্বিত ও এই গল্পটি (ছবির) জানাতে পেরে, ... এই গল্পটি জানানো দরকার ছিল'।

[আরও পড়ুন:দাম্পত্য প্রেমের এক অপরূপ ছবি, যা ফুটে উঠল পদ্মাবতীর এই নতুন গানে]

এদিকে, ছবির বিতর্ক নিয়ে সঞ্জয়লীলা বনশালীর পাশে দাঁড়ালেন অভিনেতা সলমান খান। সলমান জনিয়েছেন, 'ছবি না দেখে কোনও সিদ্ধান্ত নেওয়াই উচিত নয়। সঞ্জয়লীলা বনশালী ভালো ছবি বানান, তাঁর ছবির মধ্যে কোনও ভুল কিছু থাকে না।'

English summary
Sanjay Leela Bhansali's upcoming film Padmavati has been grabbing headlines for its share of controversies. However, the actress is confident that this period film will tide over the controversy, hit the big screens and win a bigger battle for the industry.
Please Wait while comments are loading...