• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দীপিকা টুকড়ে টুকড়ে গ্যাংয়ের অংশ, মন্তব্য সাক্ষী মহারাজের

মঙ্গলবার হঠাৎই জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে আক্রান্তদের সঙ্গে দেখা করতে চলে আসেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। যা নিয়ে বিজেপির রোষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। বিতর্কিত বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ বুধবার অভিনেত্রীর কড়া ভাষায় নিন্দা করলেন এবং জানালেন যে দীপিকা '‌টুকড়ে টুকড়ে গ্যাং’‌–এর অংশ।

দীপিকা টুকড়ে টুকড়ে গ্যাংয়ের অংশ, মন্তব্য সাক্ষী মহারাজের


এক সাক্ষাতকারে উন্নাও সাংসদ অভিযোগ করেন, '‌আমার মনে হয় তাঁরাও (‌দীপিকা পাড়ুকোনের মত ব্যক্তিত্বরা)‌ টুকড়ে টুকড়ে গ্যাংয়ের অংশ।’‌ জেএনইউয়ের এই ঘটনার পেছনে বিদেশি ষড়যন্ত্র রয়েছে বলেও জানান সাংসদ। তিনি বলেন, '‌কিছু বিদেশি খেলোয়াড় এই ঘটনার পেছনে রয়েছে।’‌ আচমকা জেএনইউতে আসায় দীপিকা পাড়ুকোনকে সাক্ষী মহারাজের তোপের মুখে পড়তে হয়।

জেএনইউএসইউ সভানেত্রী ঐশী ঘোষের সঙ্গেও দেখা করেন দীপিকা। মঙ্গলবার তাঁকে পড়ুয়াদের সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যায় সবরমতী টি–পয়েন্টে। যেখানে জেএনইউয়ের প্রাক্তন ছাত্ররা জনসভার আয়োজন করেছিলেন। যদিও জনসভায় বক্তব্য করতে দেখা যায়নি তাঁকে। ঘণ্টাখানেক পড়ুয়াদের সঙ্গে থেকে তিনি চলে যান। দীপিকার এই পদক্ষেপ নিয়ে বিজেপি সাংসদই প্রথম কড়া ভাষায় নিন্দা করেন। যদিও এর আগেও বিভিন্ন ধরনের মন্তব্য করে বিতর্কে জড়িয়ে ছিলেন সাক্ষী মহারাজ।

English summary
deepika part of tukde tukde gang said bjp mp sakshi maharaj
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X