বিয়ে নিয়ে মুখ খুলে বোমা ফাটালেন দীপিকা! রণবীরকে নিয়ে উঠে এল এই মন্তব্য

  • Posted By:
Subscribe to Oneindia News

কিছুদিন আগেই তাঁদের বিচ্ছেদের কথা উঠছিল। গুঞ্জন শোনা গিয়েছিল দীপিকার সঙ্গে বিচ্ছেদের রাস্তায় চলে যাচ্ছেন প্রেমিক রণবীর। কিন্তু সেই সমস্ত বিতর্কের মুখে শেষমেশ ঝামা ঘসে দিয়ে রণবীর সম্পর্কে সুখ্যাতি উঠে এল দীপিকার মুখে। তাঁর আগামীদিনের নানা প্ল্যানিং নিয়েও নানা কথা শোনালেন ডিপস। একটি সর্বভারতীয় ফিল্ম ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে দীপিকা অকপটে স্বীকার করে নিয়েছেন তাঁর জীবনের নানা চড়াই উতরাইয়ের গল্প।

[আরও পড়ুন:৪০০ কেজি-র সোনার গয়নায় সেজেছেন 'পদ্মাবতী'-র দীপিকা, জানেন ছবিতে তাঁর পোশাকের ওজন কত]

রণবীর সম্পর্কে দীপিকা

রণবীর সম্পর্কে দীপিকা

বলিউডের অন্যতম মোস্ট হ্যাপেনিং জুটি রণবীর -দীপিকা। রণবীর সিং এর সঙ্গে দীপিকার প্রেম নিয়ে ফ্যানেদের মধ্যে বহু কৌতূহল। তবে মাঝে শোনা যাচ্ছিল য়ে তাঁরা নাকি আলাদা রাস্তায় হাঁটতে চলেছেন। তবে সেই বিতর্ক উড়িয়ে , তাঁর ৪ বছরের প্রেমিক রণবীর সম্পর্কে দীপিকা জানালেন , "আমরা যখন একসঙ্গে থাকি তখন আর কাউকে লাগে না।" তিনি আরও জানান যে, তাঁরা এক অপরের সঙ্গে ভীষণ স্বচ্ছন্দ্যবোধ করেন। এক অপরের সঙ্গে ভীষণরকম আন্তরিকভাবে থাকেন তাঁরা, কখনোই নিজেদের তারকাসুলভ ভাব সম্পর্কের মধ্যে আনতে দেন না তাঁরা।

[আরও পডুন:পদ্মাবতী বিতর্ক দূরে সরিয়ে বিকিনি অবতারে লাস্যময়ী দীপিকা , দেখুন ভিডিও]

বিয়ের পরিকল্পনা

বিয়ের পরিকল্পনা

দীপিকা স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছেন যে তিনি আপাতত বিয়ে নিয়ে তাড়াহুড়ো করতে চাইছেন না। প্রত্যেকটি সম্পর্ক নিজের গতিতে চলে। আর তার মধ্যেই খুঁজে নিতে হয় নিজেকে। এমনই ভাবনা চিন্তা নিয়ে এগোতে চান দীপিকা।

২০১৮ এ কি ঘরনী হতে চলেছেন ডিপস?

২০১৮ এ কি ঘরনী হতে চলেছেন ডিপস?

সময়কে বেঁধে দিয়ে কোনও কাজ করতে পছন্দ করেন না দীপিকা। বিয়ে নিয়ে দীপিকা জানিয়েছেন, "আমার সঙ্গে ওঁর (রণবীর সিং) সম্পর্ক নিয়ে আমি নিশ্চিত , যে এটা নিজের মতো করে হয়ে যাবে। আমি ঘরনী হওয়ার জন্য মুখিয়ে আছি। ছোট থেকেই আমি চেয়েছি কারোর 'স্ত্রী' হতে। আমি পারিবারিক জীবন শুরু করতে চেয়েছি। "

জীবনের খারাপ সময় নিয়ে যা বললেন ডিপস

জীবনের খারাপ সময় নিয়ে যা বললেন ডিপস

একটা লম্বা সময় ধরে অবসাদের সঙ্গে যুদ্ধ করে চলতে হয়েছে দীপিকাকে। সেই সময়টাকেই এখনও পর্যন্ত সর্বকালের সেরা খারাপ সময় বলে মনে করেন দীপিকা। উল্লেখ্য, এই অবসাদের সময়টাকে একটি বিশেষ সম্পর্কের বিচ্ছেদের ফল বলে বর্ণনা করেছেন দীপিকা।

English summary
Bollywood's wild child Ranveer Singh and the beautiful Deepika Padukone seem to be the perfect example of how opposites attract. Ranveer's public display of affection can make any guy seriously envious. Women love him, and men want to be like him. Unlike his contemporaries, who keep their private life under wraps, the 32-year-old Ranveer has always remained vocal about his love for Deepika.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.