• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোশ্যাল মিডিয়া থেকে সব পোস্ট ডিলিট, নতুন বছরে প্রথম অডিও ক্লিপের মাধ্যমে শুভেচ্ছা দীপিকা পাড়ুকোনের

ইনস্টাগ্রাম ও টুইটার থেকে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন তাঁর সমস্ত পোস্ট–ভিডিও উড়িয়ে দেওয়ার পর নতুন বছরে তিনি ‌ইনস্টাগ্রামে একটি অডিও ডায়েরি শেয়ার করলেন। দীপিকা তাঁর ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানান এর মাধ্যমে এবং তাঁরা কি জন্য কৃতজ্ঞ তাও জিজ্ঞাসা করেন ফ্যানদের।

সোশ্যাল মিডিয়া থেকে সব পোস্ট ডিলিট, নতুন বছরে প্রথম অডিও ক্লিপের মাধ্যমে শুভেচ্ছা দীপিকা পাড়ুকোনের

অডিও নোটে '‌ছপক’ অভিনেত্রী জানিয়েছেন যে এই অডিও ডায়েরি তাঁর সব অনুভব ও চিন্তাকে মেলে ধরেছে। গত ৩১ ডিসেম্বর দীপিকা তাঁর টুইটার ও ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট মুছে দিয়েছিল। এটা করার কারণ কি, তা অনুমান করার জন্য পুরোটাই ভক্তদের ওপর ছেড়ে দেয় অভিনেত্রী। যদিও এখনও এটা করার প্রকৃত উদ্দেশ্য জানা যায়নি।

দীপিকা পাড়ুকোন তাঁর শেয়ার করা অডিও ক্লিপে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি এও বলেছেন যে এটা তাঁর ভাবনা ও অনুভূতির রেকর্ড। অডিও রেকর্ডে দীপিকা বলেন, '‌সবাইকে হাই। আমার অডিও ডায়েরিতে সকলকে স্বাগত জানাই, এটা আমার ভাবনা ও অনুভবের রেকর্ড। আমি নিশ্চিত আমার সঙ্গে সকলে একত হবেন যে ২০২০ সাল সকলের ক্ষেত্রে অনিশ্চিতের বছর ছিল। কিন্তু আমার কাছে এই বছরটা কৃতজ্ঞতা ও উপস্থিত থাকার বছরও ছিল। ২০২১ সালে আমি নিজের ও সকলের সুস্বাস্থ্যের কামনা করছি। হ্যাপি নিউ ইয়ার।’‌ এই অডিও ডায়েরির জন্যই কি তিনি তাঁর সব পোস্ট সরিয়ে দিয়েছেন কিনা তা স্পষ্ট নয়। আচমকা দীপিকার এই কাণ্ডে তাঁর ভক্তকুলে সাড়া পড়ে যায়। সকলেই তাঁকে মেসেজ করে এর কারণ জিজ্ঞাসা করতে শুরু করেন।

বর্তমানে দীপিকা তাঁর বর্তমান ও প্রাক্তন রণবীর সিং/‌কাপুরকে নিয়ে রাজস্থানের জয়পুরের রণথম্ভোর জাতীয় উদ্যানে ছুটি উপভোগ করছেন। সেখানে রয়েছে কাপুর পরিবার ও আলিয়া ভাটও। রণবীর সিং সেখান থেকে প্রায়ই ছবি পোস্ট করছেন। সকলে মিলে জঙ্গল সাফারিতে যাচ্ছে, পার্টি করছেন যা দেখে বোঝা যাচ্ছে দুই রণবীরই তাঁদের পরিবারের সঙ্গে মজায় রাজস্থানের শীত উপভোগ করছেন। ‌

কলকাতাঃ বাইক আরোহীদের প্রশিক্ষণ দিচ্ছে লালবাজার, বাইক লেন লঙ্ঘন করলে কড়া ব্যবস্থা

চাপা থাকল না আর প্রেম, আলিবাগে ক্যাটরিনা–ভিকির গোপনে ছুটি কাটানো ধরা পড়ল নেটজেনদের চোখে‌

English summary
deepika padukone shares first audio diary on instagram after deleting all posts
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X