• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার জুনিয়র এনটিআরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন

Google Oneindia Bengali News

বাহুবলী খ্যাত পরিচালক এস এস রাজামৌলির ছবি 'আর আর আর' এই মুহূর্তে গোটা দেশে তুফানের গতিতে রেকর্ড ভেঙে চলেছে। এখন দেশের সবচেয়ে সফল ছবি বলতেই নাম আসছে দক্ষিণের এই সিনেমার। মুক্তি পাওয়ার মাত্র দুই সপ্তাহের মধ্যেই ১০০০ কোটির ক্লাবে ঢুকে রাজামৌলিরই নির্মিত অপর ছবি বাহুবলী-২ এর বক্স অফিস কালেকশনের সঙ্গে টক্কর দিচ্ছে এই সিনেমা। আর দক্ষিণের একের পর এক ছবি হিট হওয়ার পর বলিউডের তারকারাও দক্ষিণ ভারতের ছবিতে অভিনয় করার জন্য ঝুঁকছেন আস্তে আস্তে।

সাফল্যের শিখরে 'আরআরআর'

সাফল্যের শিখরে 'আরআরআর'

করোনার জন্য বারবার মুক্তি পিছিয়ে গিয়েছে ছবির। কিন্তু অবশেষে থিয়েটারে আসার পর থেকেই হিট লিস্টে সব ছবিকে ছাপিয়ে গিয়েছে 'আরআরআর'। আর এখন এককথায় সাফল্যের শিখরে রয়েছে এই সিনেমা। তাবড় বলিউডের তারকাদের পিছনে ফেলে এখন শুধুই আলোচনা রামচরণ এবং জুনিয়র এনটিআরকে নিয়ে। তবে এই সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে বলিউডের সিঙ্ঘম অজয় দেবগণ ও আলিয়া ভাটকেও দেখা গিয়েছে এই সিনেমায়। আর সেখান থেকেই জল্পনা শুরু হয়েছিল যে পরবর্তীতে দক্ষণের সিনেমায় অভিনয় করতে দেখা মিলতে পারে বলিউডের অন্যান্য তারকাদেরও।

এবার দক্ষিণে দীপিকা

এবার দক্ষিণে দীপিকা

দক্ষিণের সিনেমায় অভিনয় করবেন বলিউডের তারকা। সম্প্রতি বলিউডেও নানা খবর আর জল্পনা তৈরি হচ্ছিল। আর সেই মতই এবার এক নতুন খবর সামনে আসছে। জুনিয়র এনটিআরের সঙ্গে নাকি আগামী ছবিতে জুটি বাঁধতে চলেছেন বলিউড ডিভা দীপিকা পাডুকোন। এর আগে এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়ে ছিলেন, দক্ষিণের সুপারস্টার জুনিয়র এনটিআর ও আল্লু অর্জুনকে খুব পছন্দ তাঁর। তাই তাঁদের সঙ্গে কাজ করতেও আগ্রহী বলিউডের মস্তানি। আর এবার তাঁর সেই স্বপ্ন সত্যি হতে চলেছে। জুনিয়র এনটিআরের সঙ্গে এবার জুটি বাঁধতে দেখা যাবে দীপিকাকে।

দীপিকার 'গেহরাইয়াঁ'

দীপিকার 'গেহরাইয়াঁ'

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত গেহরাইয়াঁ। কিন্তু দর্শকদের মনে দাগ কাটতে ব্যর্থ হয়েছে এই ছবি। শুধু তাই নয়, ফিল্ম সমালোচকদের কাছেও নানা ভাবে তীব্র সমালোচনার মুখে পড়েছে গেহরাইয়াঁ। ফ্যানেরাও খুব একটা পছন্দ করেননি এই ছবি। তাই এবার সাফল্যের মুখ দেখতে শেষমেশ দক্ষিণের সিনেমাতেই নাম লেখাচ্ছেন দীপিকা, এমনটাই মনে করছেন দর্শকদের একাংশ।

'পাঠান' নিয়ে আসবেন দীপিকা

'পাঠান' নিয়ে আসবেন দীপিকা

এই মুহূর্তে বলিউডের বাদশা শাহরুখ খানের সঙ্গে তাঁর আগামী ছবি 'পাঠান'এর শুটিংয়েই ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন। এই ছবিতে দীপিকার লুকের এক ঝলকও সামনে এসেছিল, যা বেশ প্রশংসা পেয়েছে দর্শক মহলে। দীপিকার হাতে বেশ কিছু ওটিটির প্রোজেক্টও রয়েছে, যার জন্য এখন খুবই ব্যস্ত তিনি। তারমধ্যেই জুনিয়র এনটিআরের সঙ্গে দীপিকার সিনেমার খবর সামনে আসছে। প্রসঙ্গত, সুপারস্টার রজনীকান্তের সঙ্গে 'কোচাদাইয়া'তে দেখা গিয়েছিল দীপিকাকে।

English summary
deepika padukone is going to pair up with junior ntr
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X