• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একি!‌ নেই কোনও ছবি–পোস্ট, তবে কি সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন দীপিকা পাড়ুকোন?‌

নতুন বছরের শুরুতেই চমক হওয়ার পালা। বিশেষ করে দীপিকা পাড়ুকোনের ভক্তদের কাছে। কারণ অভিনেত্রীর ইনস্টাগ্রাম ও টুইটারে কোনও পোস্ট বা ছবি কিছুই দেখা যাচ্ছে না। দীপিকা পাড়ুকোন তাঁর সোশ্যাল মিডিয়ার ছবি ও পোস্ট মুছে দিয়েছেন।

সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে উধাও হলেন দীপিকা পাড়ুকোন!

একি!‌ নেই কোনও ছবি–পোস্ট, তবে কি সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন দীপিকা পাড়ুকোন?‌

বছরের শুরুতেই এটা দেখে ভক্তরা ভাবতে শুরু করে দেন যে দীপিকার অ্যাকাউন্ট মনে হয় হ্যাক করা হয়েছে। বর্তমানে ছপাক অভিনেত্রী রাজস্থানের রণথম্বোরে তাঁর স্বামী রণবীর সিংয়ের সঙ্গে নিউ ইয়ারের ছুটি কাটাতে গিয়েছেন। সেখানে রয়েছেন তাঁর প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর, তাঁর পরিবার ও তাঁর প্রেমিকা আলিয়া ভাট।

কিন্তু কেন দীপিকা তাঁর সব পোস্ট ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দেন?‌ বিশ্বজুড়ে যখন ২০২১ সালকে স্বাগত জানানোর প্রস্তুতি চলছে, সেই সময় দীপিকা পাড়ুকোন তাঁর টুইটার ও ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট সরিয়ে দিয়ে নিজের ভক্তদের হতচকিত করে দেন। তবে তাঁর স্টোরি হাইলাইট এখনও রয়েছে। টুইটারেও দীপিকা তাঁর সব পোস্ট সংক্রান্ত টুইট, ফ্যানেদের জবাব ও মিডিয়া সব উড়িয়ে দিলেও, মাইক্রো–ব্লগিং সাইট টুইটার থেকে তিনি গায়েব হয়ে যাননি। দীপিক তাঁর সব পোস্ট–ছবি উড়িয়ে দিলেও ইনস্টাগ্রাম বা টুইটার অ্যাকান্ট বন্ধ করেননি। মনে করা হচ্ছে আসন্ন কোনও ইভেন্টের জন্য এটা একটা সোশ্যাল মিডিয়ার কৌশল। কিছুদিনের জন্য হয়ত দীপিকা এই পোস্ট–ছবিগুলি লুকিয়ে রেখেছেন এবং তা শীঘ্রই ফ্যানেদের জন্য উপলব্ধ হবে।

একদিকে যখন দীপিকা তাঁর সব পোস্ট–ছবি উড়িয়ে দিয়েছেন, সেখানে রণবীর সিংকে কাপুরদের সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে। রণবীর কাপুরের বোন ঋদ্ধিমা কাপুর নিজের সঙ্গে সিম্বা অভিনেতার নিউ ইয়ার ইভের ছবি পোস্ট করেছেন। তিনি লিখেছেন, '‌ভাইব’‌ এবং রণবীর সিংকে ট্যাগ করেছেন, সঙ্গে দিয়েছেন ডান্সিং গার্লের ইমোজি। ছবিতে রণবীরকে পাউটিং করতে দেখা গিয়েছে। গত ২৯ ডিসেম্বর দীপিকা ও রণবীর রণথম্বোরে যান ছুটি কাটাতে।

বিগ বসে জমে উঠেছে রোমান্স, জ্যাসমিন তাঁর পরিবারকে বিয়ের জন্য রাজি করাতে বললেন আলিকে

English summary
deepika padukone delete all her post and picture on instagram and twitter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X