• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌নাগরিকত্ব আইনের বিক্ষোভের জেরে দিল্লিতে ‘‌ছপাক’‌–এর প্রচারে এলেন না দীপিকা

সিএএ নিয়ে উত্তপ্ত হয়ে রয়েছে দিল্লি। এরকম পরিস্থিতিতে রাজধানীতে '‌ছপাক’‌–এর প্রচার বাতিল করে দিলেন দীপিকা পাড়ুকোন ও পরিচালক মেঘনা গুলজার। নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে বেশ কয়েকদিন ধরেই প্রতিবাদের আগুন জ্বলছে গোটা দিল্লিতে।

‌নাগরিকত্ব আইনের বিক্ষোভের জেরে দিল্লিতে ‘‌ছপাক’‌–এর প্রচারে এলেন না দীপিকা

এই বিষয়ে দীপিকা ও মেঘনা এক যৌথ বিবৃতিতে বলেছেন, '‌যেখানে গোটা দেশ এবং রাজধানী দিল্লিও এরকম অশান্তকর পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে, সেখানে আমাদের ছবির প্রচার করা অসংবেদনশীল হবে। আমরা শান্তি ও সম্প্রীতির জন্য প্রার্থনা করছি এবং আমাদের না আসতে পারার জন্য যে সমস্যা সৃষ্টি হল তার জন্য ক্ষমাপ্রার্থী। কিন্তু আশা রাখব আপনারা সেটা বুঝবেন।’‌ দিল্লির বিভিন্ন অংশে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতায় বিক্ষোভ দেখানো হচ্ছে। গত রবিবারই জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের ওপর পুলিশি জুলুমের পর থেকেই বিক্ষোভের উত্তাপ আরও বেড়ে গিয়েছে।

দীপিকা পাড়ুকোনের '‌ছপাক’‌ সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের গল্প। ২০০৫ সালে ১৫ বছর বয়সে তাঁর ওপর অ্যাসিড হামলা হয়। এই ছবিতে দীপিকা ছাড়াও রয়েছেন বিক্রান্ত মসী। তিনি এই ছবিতে সাংবাদিকের ভূমিকায় রয়েছেন। সম্প্রতি মুম্বইতে ছবির ট্রেলার মুক্তি পায়, যা দর্শকদের খুবই পছন্দ হয়। আগামী বছর ১০ জানুয়ারি এই ছবিটি মুক্তি পাবে।

নাগরিকত্ব আইনের প্রতিবাদে মমতার লাগাতার কর্মসূচি ঘোষণা, কোথায়-কবে আন্দোলন

English summary
Deepika Padukone has canceled the promotions of her upcoming film, Chhapaak in Delhi because of the ongoing unrest in the national capital over Citizen (Amendment) Act
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X