• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শর্ট হেয়ার কাটে সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ছেন দীপিকা, মুগ্ধ স্বামী রণবীরও

স্টাইল এবং ফ্যাশনে দীপিকা পাড়ুকোনের আলাদা এক ব্যাপার রয়েছে। তাইজন্য তিনি ইন্টারনেট সেনশেসন। তাঁর সাধারণ লুকস থেকে ফ্যাশনেবল লুকস, সবেতেই নজর কাড়ে নেটিজেনদের। সম্প্রতি তিনি তাঁর নতুন লুকসের ছবি সোশ্যাল মিডিয়ায় দিতেই হুড়োহুড়ি পড়ে গিয়েছে অনুগামীদের। বাদ নেই বলিউড সেলেবরাও।

শর্ট হেয়ার কাটে সোশ্যাল মিডিয়ায় নজর কাড়ছেন দীপিকা, মুগ্ধ স্বামী রণবীরও

সোমবার দীপিকা তাঁর নতুন হেয়ারকাটের ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। ঘাড় পর্যন্ত ঢেউ খেলানো চুল, তাতে তিনি গোল্ড, ব্রাউন ও রেড কালার দিয়ে হাইলাইটস করেছেন। নিজের নতুন অবতারের ছবি দিয়ে দীপিকা লিখেছেন, '‌তাডাআআআআআ’‌। একটু তেরছা করে নিজের সেলফি তুলেছেন অভিনেত্রী। পরে রয়েছেন কালো রঙের রাত্রিবাস, পায়জামা। এই ছবি পোস্ট করার পর নেটিজেনরা তো বটেই খোদ স্বামী রণবীর সিংও মুগ্ধ। তিনি ছবি দেখার পর দ্রুত মন্তব্য করেছেন, '‌মেরেই ফেলো আমায়’‌। এর পাশাপাশি আলিয়া ভাটও অভিনেত্রীর এই ছবি দেখে প্রতিক্রিয়া না দিয়ে পারেননি। তিনি লিখেছেন, '‌ওএমজি!‌ সুন্দরী।’‌ এরপর ইমোজি যোগ করেছেন।

View this post on Instagram

Tadaaaaa!!!💁🏽‍♀️

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

দীপিকাকে দেখা যাবে তাঁর পরবর্তী ছবি মেঘনা গুলজার পরিচালিত '‌ছপাক’‌–এ। আগামী বছর ১০ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে। তাঁর সঙ্গে এই ছবিতে দেখা যাবে বিক্রান্ত মস্সিকে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের বায়োপিক নিয়ে তৈরি এই ছবিটি। এর পাশাপাশি দীপিকাকে '‌৮৩’‌ ছবিতে স্বামী রণবীর সিংয়ের স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে।

English summary
Cutting down her lustrous tresses to a shoulder-length, the actress also went for highlights in the hues of gold, brown and red. Sharing the look, she wrote,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X