• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গরুর মাংস রাঁধতে পারেন বলে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ–খুনের হুমকি দেবলীনা দত্তকে

টলিউড অভিনেত্রী সায়নী ঘোষের সঙ্গে তথাগত ঘোষের টুইট যুদ্ধ ইতিমধ্যেই আইনি মোড় নিয়েছে। এরই মাঝে আরও এক অভিনেত্রী বিপাকে পড়লেন। অভিনেত্রী দেবলীনা দত্তের একটি মন্তব্যকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় বিজেপি ও তার সমর্থকদের হেনস্থার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। গোমাংস খাওয়া নিয়ে এবার অশালীন মন্তব্যের শিকার হতে হল অভিনেত্রী দেবলীনা দত্তকে। সম্প্রতি টেলিভিশন চ্যানেলের এক চ্যাট শো-তে গরুর মাংস নিয়ে মতামত দেওয়ায় খুন এবং গনধর্ষণের হুমকি পাচ্ছেন অভিনেত্রী। ন্যাক্কারজনক অশ্লীল মন্তব্যে ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া।

গরুর মাংস রাঁধতে পারেন বলে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ–খুনের হুমকি দেবলীনা দত্তকে

ঘটনার সূত্রপাত হয় ৮ জানুয়ারি। এক সংবাদমাধ্যমের চ্যাট শোতে উপস্থিত হয়েছিলেন দেবলীনা। ওই একই শোতে ছিলেন বিজেপি নেতা দিলীপ ঘোষও। সেখানে গায়ক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথার সূত্র ধরে দেবলীনা জানান যে তিনি নিজে নিরামিশাষী হলেও প্রয়োজনে নবমীর দিন তিনি বাড়ি গিয়ে গরুর মাংস রান্না করে দিয়ে আসতে পারেন। কারণ তাঁর মতে খাদ্য ও ধর্ম কোনওটাতেই ছুৎমার্গ নেই। অভিনেত্রীর এ ধরনের বেফাঁস মন্তব্যে জেরে সোশ্যাল মিডিয়ায় ধুন্ধুমার পড়ে যায়। দেবলীনা জানিয়েছেন যে তাঁকে সোশ্যাল মিডিয়ায় গণধর্ষণ ও খুনের অভিযোগ দেওয়া হচ্ছে।

অন্যদিকে বিজেপি যুব মোর্চার সহ সভাপতি তরুণজ্যোতি তিওয়ারি বলেন, "উনি ঘরের মধ্যে কী করবেন, খাবেন তাঁর স্বাধীনতা রয়েছে। কিন্তু ওঁর স্বাধীনতার জন্য তিনি আমার ধর্মকে আঘাত করতে পারেন না। এটা আমাদের সংস্কৃতি। আমি আইনি ব্যবস্থা নেব।’‌ সম্প্রতি দেবলীনার স্বামী তথা অভিনেতা তথাগত মুখোপাধ্যায় নিজের ফেসবুক পোস্টে সমস্ত স্ক্রিনশট শেয়ার করেছেন যেখানে দেবলীনাকে অকথ্য ভাষায় গালিগালাজ, আপত্তিকর মন্তব্য ও ধর্ষণ–খুনের হুমকি দেওয়া হয়েছে। এই পোস্ট করার পরই ক্ষোভে ফেটে পড়ে টলিউড।

English summary
debolina dutta is receiving rape threats for her recent remark
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X