• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আন্দোলনকারী কৃষকরা ‘‌সন্ত্রাসবাদী’‌, ফৌজদারি অভিযোগ দায়ের কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে

ফের বিতর্কে '‌কুইন’‌ অভিনেত্রী। কর্নাটকে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হল। জানা গিয়েছে, রাজ্যের তুমকুরের জেএমএফসি আদালতে কঙ্গনার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হয। তিনটি কৃষি বিল নিয়ে গোটা দেশের কৃষক আন্দোলন করায় তাঁদের '‌সন্ত্রাসবাদী’‌ বলে টুইট করেন অভিনেত্রী।

ফের বিতর্কে ‘‌কুইন’‌ অভিনেত্রী। কর্নাটকে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হল। জানা গিয়েছে, রাজ্যের তুমকুরের জেএমএফসি আদালতে কঙ্গনার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হয। তিনটি কৃষি বিল নিয়ে গোটা দেশের কৃষক আন্দোলন করায় তাঁদের ‘‌সন্ত্রাসবাদী’‌ বলে টুইট করেন অভিনেত্রী।

২০ সেপ্টেম্বর কঙ্গনা তাঁর টুইটে এই পোস্ট করার জন্য তাঁর বিরুদ্ধে ভারতীয় দ্বন্দ্ববিধির ৪৪, ১০৮, ১৫৩, ১৫৩এ, ৫০৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। নরেন্দ্র মোদীর কৃষক বিল নিয়ে ও এমএসপি শাসন নিয়ে সন্দেহের টুইটের প্রতিক্রিয়া দিতে গিয়ে কঙ্গনা বলেন, '‌প্রধানমন্ত্রী, যদি কেউ ঘুমিয়ে থাকে, তাদের এবার জাগতে হবে, যদি কেউ না বুঝতে পারে, তবে তাদের বোঝানো হবে, কিন্তু যারা ঘুমোনোর ভান করে রয়েছেন এবং বুঝতে চাইছেন না তাদের জন্য কি করবেন?‌ এরা সেই একই সন্ত্রাসবাদী। সিএএ–এর জন্য কেউ নাগরিকত্ব না হারালেও তাও তারা রক্তবন্যা বইয়ে দিয়েছিল’‌। প্রসঙ্গত, গত রবিবার সংসদে ধ্বনি ভোটে পাশ করানো হয় কৃষক বিল। তাতে নুনষতম সহায়ক মূল্য নয়ে ধোঁয়াশা থাকায় পথে নামেন কৃষকরা। যদিও মোদীর পক্ষ থেকে জানানো হয়েছিল যে নুন্যতম সহায়ক মূল্যের কথা বিলে উল্লেখ রয়েছে।

কঙ্গনার এই টুইট ঘিরে বিতর্ক শুরু হয়ে যায়। অনেকেই জানিয়েছেন কঙ্গনা দরিদ্র কৃষকদের চরম অপমান করেছেন। সম্প্রতি বহু শিবসেনার সঙ্গে অভিনেত্রীর সংর্ষের জন্য বিতর্কে রয়েছেন কঙ্গনা রানাওয়াত। বলিউডের বহু অভিনেতা–অভিনেত্রীদের বিরুদ্ধে ক্ষোভ উগরাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

English summary
Kangana Ranaut has been accused of calling the protesting farmers terrorists
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X