• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নীতু কাপুর, বরুণ ধাওয়ান কোভিড পজিটিভ, নতুন ছবি ‘‌যুগ যুগ জিও’‌র শুটিং স্থগিত

নীতু কাপুর এবং বরুণ ধাওয়ান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অথচ পরিচালক রাজ মেহতার যুগ যুগ জিও ছবির শুটিং করছিলেন এঁরা দু’‌জন। এই সিনেমায় অভিনয় করছেন অনিল কাপুর ও কিয়ারা আদবানী। কিয়ারার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। নীতু এবং বরুণ সুস্থ না হওয়া পর্যন্ত এই ছবির শুটিং স্থগিত রাখা হবে।

নীতু কাপুর, বরুণ ধাওয়ান কোভিড পজিটিভ, নতুন ছবি ‘‌যুগ যুগ জিও’‌র শুটিং স্থগিত

অনিল কাপুর, বরুণ ধাওয়ান ও নীতু সিং অভিনীত যুগ যুগ জিও শুটিং গতমাসেই শুরু হওয়ার কথা ছিল। দিওয়ালির বিশেষ উৎসবে অনিল কাপুর তাঁর সহ–অভিনেতাদের নিয়ে দু’‌টি ছবি পোস্ট করেছিলেন। অনিল কাপুরের স্ত্রী সুনিতা কাপুর প্রথমবার এই সিনেমায় অংশ নেবেন। অনিল কাপুর ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, '‌হ্যাপি দিওয়ালি!‌!‌ সবাই খুশিতে থাকুন আর যুগ যুগ জিও।’

অন্যদিকে এই ছবির মাধ্যমেই পুনায় নীতু কাপুর বলিউডে ফিরছেন। এই ছবির শুটিং শুরু হওয়ার আগে ‌নীতু সিং সিনেমার অন্যান্য অভিনেতাদের সঙ্গে নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, '‌চণ্ডীগড়ের বিমানের জন্য সবাই প্রস্তুত।’‌ তিনি ক্যাপশনে এও জানান যে এরকম ভয়াবহ পরস্থিতির মধ্যে এটাই তাঁর প্রথম বিমান যাত্রা এবং ধন্যবাদ জানান তিনি তাঁর প্রয়াত স্বামীকে, যিনি এই কাজের জন্য তাঁকে অনুপ্রাণিত করেছেন। যুগ যুগ জিওতে বলিউডে পা রাখতে চলেছেন ইউটিউবার প্রাজেক্তা।

কলকাতাঃ বৈশাখীকে নিয়ে রাজ্যপালের কাছে শোভন, বৈশাখীকে কাজের জায়গায় হুমকির অভিযোগ

সপ্তাহের শেষ দু’‌দিন কাটবে মহানন্দে, বিনামূল্যে দেখার সুযোগ মিলবে নেটফ্লিক্সের

English summary
covid positive neetu kapoor varun dhawan jug jugg jeeyo on halt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X