• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগ! বিয়ের ৫ দিন আগে চার্জ গঠনের নির্দেশ আদালতের

বড় ছেলে মহাক্ষয় মিমো চক্রবর্তীর বিয়ের পাঁচ দিন আগে বিতর্কে মিঠুন চক্রবর্তীর পরিবার। মিঠুনের বড় ছেলে মহাক্ষয়ের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, প্রতারণা ও গর্ভপাতের অভিযোগ আনা হয়েছে। এই অভিযোগের ভিত্তিতে মহাক্ষয়ের বিরুদ্ধে চার্জ গঠনেরও নির্দেশ দিয়েছে আদালত। সোমবারই এই নির্দেশ দেওয়া হয়েছে।

মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগ! বিরুদ্ধে ৫ দিন আগে চার্জ গঠনের নির্দেশ আদালতের

জানা গিয়েছে,হিন্দি ও ভোজপুরী সিনেমার এক অভিনেত্রী এই অভিযোগ এনেছেন। দিল্লির রোহিনি আদালতে দায়ের করা অভিযোগে ওই অভিনেত্রী দাবি করেছেন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহাক্ষয় তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করেছেন। এমনকী, তাঁর এই শারীরিক সম্পর্ক স্থাপনের ফলে তিনি গর্ভবতীও হয়ে পড়েছিলেন। মহাক্ষয় তাঁকে না জানিয়ে কৌশলে গর্ভপাত করিয়ে দেন বলেও অভিযোগ এনেছেন ওই অভিনেত্রী। তাঁর দাবি, ২০১৫ সাল থেকে মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। ভবিষ্যতে তাঁকেই বিয়ে করবেন বলেও নাকি প্রতিশ্রুতি দিয়েছিলেন মিঠুন পুত্র।

মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগ! বিরুদ্ধে ৫ দিন আগে চার্জ গঠনের নির্দেশ আদালতের

এই মামলায় অভিযোগকারিনী অভিনেত্রী মিঠুনের স্ত্রী অভিনেত্রী যোগিতা বালীকেও অভিযুক্ত করেছেন। মহাক্ষয়ের প্রতারণার পিছনে মা যোগিতা বালীর মদত ছিল বলেও অভিযোগ এনেছেন হিন্দি ও ভোজপুরী সিনেমার ওই অভিনেত্রী। লুট, জিমি-সহ বেশকিছু ছবি করেছেন মিঠুনপুত্র। কিন্তু, বক্স অফিসে সেভাবে কল্কে পাননি তিনি। মাঝে আমেরিকায় এক পর্ন অ্যাক্ট্রেসের সঙ্গে পার্টি করে বিতর্কে জড়ান মহাক্ষয়।

মিঠুনের ছেলের বিরুদ্ধে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগ! বিরুদ্ধে ৫ দিন আগে চার্জ গঠনের নির্দেশ আদালতের

ফিল্মি জীবনের শুরুতে মিমো চক্রবর্তী নাম নিয়ে সিনেমায় নেমেছিলেন মিঠুন পুত্র। সিনেমা সেভাবে হিট না করায় তিনি মহাক্ষয় নাম নেন। ৭ জুলাই বিখ্যাত দক্ষিণী অভিনেত্রী শীলা শর্মার মেয়ে মাদালসার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার কথা মহাক্ষয়ের। মাদালসার সঙ্গে মহাক্ষয়ের দীর্ঘদিনের সম্পর্ক ছিল বলেও মিঠুন পরিবার সূত্রে একটা সময় জানা গিয়েছিল। তবে, আপাতত রোহিনি আদালতের নির্দেশে পুলিশ চার্জ গঠন করে তদন্ত শুরু করবে। জিজ্ঞাসাবাদ করা হতে পারে মিঠুন পুত্র মহাক্ষয় ও স্ত্রী যোগিতাবালীকে। ৭ জুলাই বিয়ের আগে এই ঘটনায় স্বাভাবিকভাবেই অস্বস্তিতে মিঠুনের পরিবার।

English summary
Rohini Court orders police to lodge a FIR against Mithun Chakraborty's son Mahaakshay accused of rape and fraud case. Even Mithun's wife Yogita Banli is also named in this case.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X