• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌বলিউডের মতো করোনা ভাইরাসের জন্য টলিউডেও বন্ধ হতে পারে শুটিং

করোনা আতঙ্কের জের। বিশ্বজুড়ে অচল জনজীবন। বাদ নেই এই দেশও। দেশের অধিকাংশ রাজ্যেই বন্ধ করে দেওয়া হয়েছে স্কুল–কলেজ, শপিং মল, সিনেমা হল সহ জন সমাগম হতে পারে এমন সব জায়গা ও অনুষ্ঠান। এমনকি বলিউডের বেশ কয়েকটি সিনেমা, সিরিয়াল ও ওয়েব সিরিজের শুটিংও বন্ধ করে রাখা হয়েছে। কিছুদিনের মধ্যে হয়ত সেই পথেই হাঁটবে বাংলা ফিল্ম ও টেলিভিশন ইন্ডাস্ট্রিও।

‌বলিউডের মতো করোনা ভাইরাসের জন্য টলিউডেও বন্ধ হতে পারে শুটিং

জানা গিয়েছে, এ বিষয়ে সোমবার বিকেলেই টেলিভিশন ও সিনেমা প্রযোজকদের জরুরি বৈঠক হবে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে পরিচালক রাজ চক্রবর্তী জানিয়েছেন যে এই পরিস্থিতিতে যেটা প্রয়োজন সেটাই করা হবে। দরকার পড়লে শুটিং বন্ধ রাখতে হবে। রাজ চক্রবর্তী বলেন, '‌শুটিং বন্ধ রাখার পথেই হয়ত যাব আমরা। এমনিতেও ফ্লোরে মাস্ক, স্যানিটাইজার ব্যবহার করছে সবাই। একসঙ্গে অনেক জনকে থাকতেও দিচ্ছি না। কিন্তু তাও ঝুঁকি রয়ে যাচ্ছে।’‌ যদিও শুটিং বন্ধ নিয়ে ইম্পার তরফ থেকে কোনও সরকারি বিজ্ঞপ্তি দেওয়া হয়নি।

টলি পাড়ার কোণায় কোণায় এখন এই কথাই ভাসছে যে শুটিং হয়ত বন্ধ করে দেওয়া হবে। মু্ম্বইয়ের মতোই টলিপাড়ার সিনেমা, টেলিভিশনের ধারাবাহিক ও ওয়েব সিরিজের শুটিং কিছুদিনের জন্য বন্ধ রাখা হবে। মুম্বইয়ে ১৯ থেকে ৩১ মার্চ পর্যন্ত সব শুটিং বন্ধ করে দেওয়া হবে বলে জানা গিয়েছে। তবে টলি পাড়ায় তা কতদিনের জন্য হবে সে বিষয়ে কোনও সিদ্ধান্ত এখনও পর্যন্ত নেওযা হয়নি। যদি সেটা হয় তবে বাঙালির সন্ধ্যাবেলা কিছুদিনের জন্য একেবারেই অলসভাবে কাটবে।

English summary
coronavirus panic tollywood may be discontinue shooting like bollywood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X