• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'খলিস্তানিদের মশার মতো পিষে মেরেছিলেন ইন্দিরা' কঙ্গনার বক্তব্যে বিতর্ক, অভিযোগ দায়ের

Google Oneindia Bengali News

সমস্ত শিখ ধর্মাবলম্বীদের খলিস্তানি জঙ্গিদের সঙ্গে তুলনা করে এবার বিপাকে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শিখদের খলিস্তানি জঙ্গি বলার পাশাপাশি প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর প্রসঙ্গও তোলেন তিনি। বলেন, ইন্দিরা গান্ধী একেবারে মশার মতো পিষে ফেলেছিলেন ওঁদের।

খলিস্তানিদের মশার মতো পিষে মেরেছিলেন ইন্দিরা কঙ্গনার বক্তব্যে বিতর্ক, অভিযোগ দায়ের

গতবছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে কঙ্গনা রানাওয়াত। সুশান্ত মৃত্যুকাণ্ড হোক কিংবা রাজনীতি সম্পর্কিত কিছু৷ বরাবরই বিতর্ক তৈরি করেছেন অভিনেত্রী। তবে এবারের মন্তব্যের জন্য সরাসরি মামলা দায়ের হল তাকর বিরুদ্ধে। অকালি দল নেতা মনজিন্দর সিং শীর্ষা অভিযোগ দায়ের করেন কঙ্গনার বিরুদ্ধে। দিল্লি শিখ গুরদ্বারা ম্যানেজমেন্ট কমিটির পক্ষ থেকে জানানো হয়, কঙ্গনা ইচ্ছাকৃতভাবে কৃষক আন্দোলনকে খলিস্তানি আন্দোলন হিসেবে দেখিয়েছেন।

রবিবার নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে কঙ্গনা লেখেন, 'আজ হয়ত খলিস্তানি জঙ্গিরা সরকারকে চেপে ধরেছে। তবে একজন মহিলার কথা ভুলে গেলে চলবে না। ভারতের একমাত্র মহিলা প্রধানমন্ত্রী এদের জুতোর নিচে পিষে দিয়েছিলেন। তিনি দেশের যতই ক্ষতি করুন না কেন, নিজের প্রাণের বিনিময়ে খলিস্তানিদের মশার মতো পিষে দিয়েছিলেন তিনি। দেশকে টুকরো টুকরো হওয়ার হাত থেকে বাঁচিয়েছিলেন তিনি। আজ এত দশক বাদেও এঁরা তাঁর নাম শুনে কাঁপে। এদের এমনই একজন গুরু চাই।'

এই লেখার পরই স্টোরিতে ইন্দিরা গান্ধীর একটি ছবি পোস্ট করেন কঙ্গনা। লেখেন, 'খলিস্তানি আন্দোলনের উত্থানে তাঁর (ইন্দিরা) গল্প আরও প্রাসঙ্গিক হয়ে উঠছে। আপনাদের সামনে প্রকাশ করতে চলেছি 'এমারজেন্সি।' উল্লেখ্য, এমারজেন্সি নামক একটি ছবিতেই কাজ করার কথা রয়েছে কঙ্গনার।

English summary
Kangana said, Indira Gandhi beats Khalistanis like mosquitoes. Controversy erupts over Kangana's remarks. Legal Complaint filed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X