• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিঠুনের সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে বিতর্ক সবসময় তাড়া করেছে শ্রীদেবীকে

  • |

প্রাথমিক জীবনের সমস্ত ঝড়ঝাপটা সামলে বলিউডের অন্যতম নামী প্রযোজক বনি কাপুরের সঙ্গে সুখে সংসার করেছেন অভিনেত্রী শ্রীদেবী। যদিও তাঁর সঙ্গে মিঠুন চক্রবর্তীর বিতর্কিত প্রেম কাহিনির কথা এখনও কান পাতলে শোনা যায় বলিউডের অন্দরে। তামিল সিনেমায় শিশু শিল্পী হিসাবে কাজ শুরু করা শ্রীদেবী দক্ষিণ ভারতের অন্যতম সেরা ও জনপ্রিয় অভিনেত্রী। দক্ষিণের সুপারহিরো রজনীকান্ত, কমল হাসান থেকে শুরু করে চিরঞ্জীবী সকলের সঙ্গেই কাজ করেছেন তিনি। বলিউডেও অমিতাভ বচ্চন, ঋষি কাপুরদের নায়িকা হয়ে কাটিয়েছেন অনেকটা সময়।

বনি কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে যেমন বিতর্ক হয়, তেমনই তার আগে মিঠুন চক্রবর্তীর সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক নিয়েও বিস্তর লেখালেখি হয়েছিল। বলা হয় মিঠুনের কাছ থেকে প্রত্যাখ্যাত হয়ে বনি কাপুরের গলায় মালা দেন শ্রীদেবী। সেই ঘটনা জেনে নেওয়া যাক একনজরে।

মোনা কাপুর বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা একটি ম্যাগাজিন সাক্ষাৎকারে জানান, কোনও এক সময়ে মিঠুনের সঙ্গে তাঁর প্রেম ও একইসঙ্গে বনি কাপুরের সঙ্গে কোনও সম্পর্ক নেই এটা প্রমাণ করতে চেয়েছিলেন শ্রীদেবী। এজন্য তিনি বনির হাতে রাখিও বাঁধেন।

বনি ও মিঠুনের সম্পর্ক তলানিতে

বনি ও মিঠুনের সম্পর্ক তলানিতে

শ্রীদেবীর আগমন মিঠুন ও বনি কাপুরের সম্পর্ককে বিষিয়ে তুলেছিল। বনি কাপুরেরও শ্রীদেবীর প্রতি আগ্রহ রয়েছে এটা জানতে পারেন মিঠুন। অন্যদিকে মিঠুনের বৈবাহিক জীবনেও নানা সমস্যা তৈরি করে শ্রীদেবীর সঙ্গে তাঁর সম্পর্ক।

[আরও পড়ুন:বিয়ে বাড়ির আনন্দে তখনও থাবা বসায়নি মৃত্যুর অভিশাপ, আনন্দে মেতে ওঠা এক অন্য শ্রীদেবী]

লুকিয়ে বিয়ের গল্প

লুকিয়ে বিয়ের গল্প

আশির দশকে বলিউডে প্রবলভাবে দ্বিতীয় বিবাহের চল চলছিল। ধর্মেন্দ্র-হেমা মালিনী, রাজ বব্বর-স্মিতা পাতিলের বিয়ের পরে গুজব ছড়ায় যে লুকিয়ে শ্রীদেবীকে বিয়ে করেছেন মিঠুন।

[আরও পড়ুন:শ্রীদেবীর প্রয়াণে শোকে মূহ্যমান বলিউডের আট থেকে আশি প্রতিক্রিয়ায় কী জানাল]

যোগীতার আত্মহত্যার গুজব

যোগীতার আত্মহত্যার গুজব

মিঠুনের স্ত্রী যোগীতা বালি যখন শ্রীদেবীর সঙ্গে সম্পর্কের কথা জানতে পারেন তখন তিনি আত্মহত্য়া করতে চান বলে গুজব ছড়ায়। পরে যোগীতা জানান, মিঠুন দ্বিতীয় বিয়ে করলেও তিনি মেনে নিতে রাজি আছেন।

মিঠুনের প্রেম

মিঠুনের প্রেম

শ্রীদেবীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লেও স্ত্রী যোগীতাকে ভালোবাসতেন মিঠুন। মুখে বললেও তিনি যোগীতার সঙ্গে বিচ্ছেদ করেননি এটা জানতে পারেন শ্রীদেবী।

সম্পর্কে ইতি

সম্পর্কে ইতি

কিছুদিন দেখার পরে ১৯৮৮ সালে মিঠুনের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন শ্রীদেবী। কারণ তিনি জানতে পেরেছিলেন স্ত্রী যোগীতাকে কোনওভাবে দুঃখ দিতে চান না মিঠুন।

মিঠুন-যোগীতা

মিঠুন-যোগীতা

এসবের পরে যোগীতার সঙ্গেই থিতু হন মিঠুন। সেসময়ে তাঁদের আর এক পুত্রেরও জন্ম হয়।

বনির সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক

বনির সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক

অন্যদিকে বিবাহিত বনি কাপুরের সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক নিয়ে নানা কথা ছড়াতে থাকে। তবে দুজনেই সম্পর্কের কথা অস্বীকার করেন।

শ্রীদেবীর সন্তানের জন্ম

শ্রীদেবীর সন্তানের জন্ম

বনির সঙ্গে বিয়ে হয়ে গিয়েছিল শ্রীদেবীর। প্রথম সন্তান জাহ্নবীর জন্মের আগে নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে আনেন বনি-শ্রীদেবী।

সুখী ঘরণী

সুখী ঘরণী

ধীরে ধীরে শ্রীদেবীকে মেনে নেয় বনি কাপুরের পরিবার। এবং দুজনে সুখী দম্পতির মতো সংসার করেছেন।

English summary
Controversial love affair between Sridevi and Mithun Chakraborty
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X