• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অকাল গর্ভপাতে শরীর থেকে ভ্রূণ বেরিয়ে আসতেই খেয়ে ফেললেন মা! অনুরাগ কশ্যপের ছবির দৃশ্য ঘিরে অভিযোগ দায়ের

Google Oneindia Bengali News

কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্র কতৃক লাগু হওয়া নয়া নিয়মের আওতায় এবার থেকে সমস্ত ডিজিটাল মাধ্যমে গ্রিভেন্স সেল থাকতে হবে। সেই নিয়ম ওটিটিগুলির জন্যও লাগু হয়েছে। সেই গ্রিভেন্স সেলের নিরিখে এবার নেটফ্লিক্সের 'ঘোস্ট স্টোরিজ' এর মধ্যে অনুরাগ কশ্যপের এর একটি ফিল্ম ঘিরে বিতর্ক চড়ছে।

অকাল গর্ভপাতে শরীর থেকে ভ্রূণ বেরিয়ে আসতেই খেয়ে ফেললেন মা! অনুরাগ কশ্যপের ছবির দৃশ্য ঘিরে অভিযোগ দায়ের

'ঘোস্ট স্টোরিজ' ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে ২০২০ সালে। সেই সময় তা ওয়েব মাধ্যম নেটফ্লিক্সে মুক্তি পায়। তবে পরবর্তী পর্যায়ে ২০২১ সালে এসে সেই ফিল্মের বিরুদ্ধে নেটফ্লিক্সের দফতরে অভিযোগ এসেছে বলে দাবি করছে 'মিড-ডে'র রিপোর্ট। কেন্দ্রীয় সরকারের নিয়ম মাফিক গ্রিভেন্স সেল চালু করেছে নেটফ্লিক্স। সেখানেই অভিযোগ আসে যে, 'দিস ইজ দ্য এন্ড'নামে অনুরাগ কশ্যপের যে ফিল্মটি রয়েছে, তাতে একটি দৃশ্য বেশ অস্বস্তিকর। দৃশ্যে দেখা নো হয়েছে একটি বিশেষ পরিস্থিতির জটিলতায় পড়ে এক মা, তাঁর হবু সন্তানের ভ্রূণটি নিজের শরীর থেকে বের করে খেয়ে ফেলছেন।ঘটনাটি অকাল ঘর্ভপাতের জেরে হয়েছে বলে দেখানো হয় ফিল্মে। রক্তাক্ত , নারকীয় এই দৃশ্যের চিত্রায়ন নিয়ে দায়ের হয়েছে অভিযোগ।

অভিনেত্রী সবিতা ধুলিপালা অভিনীত এই দৃশ্য ঘিরে পাতত নেট মাধ্যম জুড়ে বিতর্ক। অনেকেই বলছেন, ওটিটি প্ল্যাটফর্মগুলি রয়েছে বলেই স্বাধীনতা নিয়ে কাজ করতে পারছেন শিল্পীরা। শিল্প সত্ত্বার স্বাধীনতা না থাকলে সৃষ্টিশীলতা নষ্ট হবে। আবার অনেকের মতে, এই ধরনের ঘটনার দৃশ্যায়ন দর্শকদের মনে বড় প্রভাব ফেলছে। মিড-ডের খবর অনুযায়ী, নেটফ্লিক্স জানিয়েছে, এই ফিল্মটি পার্টনার দ্বারা ম্যানেজ করা প্রোডাকশান। ছবির প্রযোজনা সংস্থার সঙ্গে কথা বলে তাঁরা এই বিষয়ে মুখ খুলবেন।

English summary
-Anurag Kashyap is in trouble with a new allegation against him for a scene in his film.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X