• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার এনসিবির জালে ভারতী সিং, মুম্বইতে গ্রেফতার নামকরা কমেডিয়ান

গ্রেফতার করা হল কমেডিয়ান ভারতী সিংকে। আজ জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে মুম্বই অফিসে ডেকে পাঠিয়েছিল নারকোটিকস কন্ট্রোল বিউরো। জিজ্ঞাসাবাদের পরই তাঁকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য, তাঁর বাড়ি থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়। পরে জিজ্ঞাসাবাদের পর ভারতীকে গ্রেফতার করা হয়।

মুম্বইতে গ্রেফতার নামকরা কমেডিয়ান ভারতী সিং

ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে বেআইনি মাদক সেবনের অভিযোগ ওঠে। সেই মতো ভারতী সিংয়ের মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালান নারকোটিক্স কন্ট্রোল বিওরোর আধিকারিকরা। তাঁর বাড়ি থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়। সেই সূত্রেই আজ ভারতী ও তাঁর স্বামীকে মুম্বই অফিসে ডেকে পাঠায় নারকোটিকস কন্ট্রোল বিউরো। জিজ্ঞাসাবাদের পর ভারতীকে গ্রেফতার করা হয়।

কয়েকদিন আগে অভিনেতা অর্জুন রামপাল ও তাঁর গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। তারও আগে বলিউডের বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার বাড়ি থেকে তাঁর স্ত্রী শাবানা সৈয়দকে গ্রেপ্তার করা হয়। পরদিন ফিরোজকেও জিজ্ঞাসাবাদ করে এনসিবি।

সব মিলিয়ে বলিউড ড্রাগ চক্রের উপর থেকে পর্দা ওঠাতে উঠে পড়ে লেগেছে এনসিবি। ধীরে ধীরে তাদের ব়্যাডার বড় হচ্ছে, আরও নাম জড়াচ্ছে। অনেকের ধারণা, বলিউডের একাধিক বড় মাথাও গলবে এনসিবি-র ফাঁদে।

'পদ্ম' পুকুরে নেমে কাদা ঘাটবেন না ওয়েইসি, মমতার হাতিয়ার ছিনিয়ে 'ঘাসফুল' কাটার প্রস্তুতি

English summary
Comedian Bharti Singh arrested by NCB in Mumbai after interrogation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X