• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌নতুন রূপে ফিরতে চলেছে গুপী–বাঘা, নামভূমিকায় দেব–রাহুল

ফিরতে চলেছে গুপী–বাঘা। তবে সত্যজিত রায়ের কিংবদন্তী সেই ছবির পুনরাবৃত্তি করার সাহস কোনও পরিচালকই দেখাতে পারবেন না, তাই শুধু নামেই মিল রয়েছে। আর একটি মিল হল এটাও মিউজিক্যাল। পরিচালক রঙ্গন চক্রবর্তীর এই প্রজেক্টের ভাবনা অনেক দিনের। নানা কারণে তা বাস্তবায়িত হয়নি। কিন্তু ফের প্রজেক্ট ফাইলের গিঁট খুলেছে। গুপীর ভূমিকায় তখন অভিনয় করার কথা ছিল দেবের। বাঘার চরিত্রে রাহুল বন্দ্যোপাধ্যায়। যদিও চরিত্রাভিনেতারা একই থাকছেন বলে খবর।

‌নতুন রূপে ফিরতে চলেছে গুপী–বাঘা, নামভূমিকায় দেব–রাহুল

এই নতুন গুপী–বাঘার কনসেপ্ট–চিত্রনাট্য সবটাই রঙ্গনের মস্তিষ্কপ্রসূত। আধুনিক গুপী–বাঘা ছবিকে নতুন আঙ্গিকে পেশ করা যথেষ্ট ঝুঁকির। নতুন কাহিনিতেও গুপী গান করে এবং বাঘা ড্রাম বাজায়। দু’জনের ইচ্ছে, তারা ব্যান্ড খুলবে। বাদ সাধে পরিবার। অতএব, বাড়ি থেকে তাদের বার করে দেওয়া হয়। ভূতের রাজার তিন বর এখানেও রয়েছে। তবে ভূতের বদলে তা হয়ে গিয়েছে মহীন। হ্যাঁ, এটা সেই মহীনের ঘোড়াগুলির সূত্রেই। গুপী–বাঘা সামলে দিয়েছিল হাল্লা–শুন্ডির যুদ্ধ, হারিয়ে দিয়েছিল হীরক রাজাকে। এই ছবির গুপী–বাঘাও পৌঁছে যায় তেমনই গোলমেলে একটি জায়গায়। যার নাম হাফগানিস্তান। সেই সূত্রেই ছবির নাম 'গুপী বাঘা ইন হাফগানিস্তান’।

মগনলাল মেঘরাজের চরিত্রে খরাজ মুখোপাধ্যায়, প্রকাশ্যে এলো ছবি

ছবিটি করার আগ্রহ জানিয়ে দেব নিজেই নাকি যোগাযোগ করেছিলেন রঙ্গনের সঙ্গে। শোনা যাচ্ছে, তিনি ছবিটি প্রোডিউসও করতে পারেন। প্রযোজক হিসেবে সুরিন্দর ফিল্মসের নামও উঠে আসছে। ছবির মিউজ়িক দেবজ্যোতি মিশ্রর। এর আগে নায়িকা হিসেবে শুভশ্রী ও প্রিয়াঙ্কা সরকারের কাজ করার কথা ছিল। বর্তমান পরিস্থিতিতে তা হয়তো সম্ভব নয়। তাই এখনও এই ছবিতে অভিনেত্রীদের বাছাই করা হয়নি।

English summary
This new Guppy-bagha Concept-screenplay is all about rangan's brain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X