• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউডে স্বজন পোষণের জের, সম্ভবত চিরতরে বন্ধ হয়ে যেতে পারে কফি উইথ করণ

‌বন্ধ হয়ে যেতে পারে বলিউডের জনপ্রিয় চ্যাট শো কফি উইথ করণ। বলিউডের অন্দরমহলে অন্তত সেরকমটাই কানাঘুঁষো শোনা যাচ্ছে। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর পর বলিউড ইন্ডাস্ট্রিতে বিভিন্ন ধরনের বিতর্ক দেখা দিতে শুরু করেছে। স্বজন পোষণ থেকে শুরু করে পক্ষপাতিত্ব, হেনস্থা সব রয়েছে দীর্ঘ তালিকায়। অন্য ইন্ডাস্ট্রির লোক ও অনুগামীরা বলিউডের বিভিন্ন পরিচালক–প্রযোজককে প্রশ্নের মুখে দাঁড় করিয়ে দিয়েছে।

ট্রোলড করণ জোহর

ট্রোলড করণ জোহর

এ সবের মধ্যে পরিচালক করণ জোহরকে সবচেয়ে বেশি নেতিবাচক প্রতিক্রিয়া ও ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়েছে। একরাতের মধ্যে করণ জোহরের সোশ্যাল মিডিয়ায় অনুগামীর সংখ্যা কমে গিয়েছে। এই পরিস্থিতিতে তাঁর চ্যাট শো কফি উইথ করণও নিন্দার মুখে পড়েছে। কারণ এই চ্যাট শোতে এসেই সেলেবদের মুখ দিয়ে বিতর্কিত মন্তব্যের বহিঃপ্রকাশ ঘটেছে। আলিয়া ভাট থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা থেকে অনুষ্কা শর্মা, সলমন থেকে শাহরুখ, রনবীর কাপুর, রনবীর সিং কেউই বাদ নেই এই চ্যাট শোতে।

বন্ধ হয়ে যেতে পারে কফি উইথ করণ

বন্ধ হয়ে যেতে পারে কফি উইথ করণ

তাই পরিস্থিতি যখন এতটাই ঘোরালো তখন কফি উইথ করণ কি পুনরায় সম্প্রচার হবে?‌ সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছে,এটা হওয়ার সম্ভাবনা খুবই কম। এমনকি বর্তমান পরিস্থিতির দিকে নজর দিয়ে এই চ্যাট শো হয়ত সারাজীবনের জন্যই বন্ধ হয়ে যাবে। সূত্রের খবর, ‘‌চলতে থাকা এই বিতর্কের আবহে, চ্যানেল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে যে কফি উইথ করণের ষষ্ঠ পর্ব শুট করা হবে না। চ্যানেলের পক্ষ থেকে উদ্বেগ প্রকাশ করা হয়েছে এবং তারা জানে যে নতুন পর্ব শুরু হলে দর্শক ও সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে জোরদার চর্চা শুরু হবে।'‌

 চ্যানেলের পক্ষ থেকে নিশ্চিত করে কিছু জানানো হয়নি

চ্যানেলের পক্ষ থেকে নিশ্চিত করে কিছু জানানো হয়নি

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বেশ কয়েকজন শীর্ষস্থানীয় অভিনেতা শোয়ের জন্য শুটিং না করার সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর। এই পরিস্থিতিতে নতুন করে শুটিং শুরু করতে চাইছে না চ্যানেল। যদিও চ্যানেলের তরফে এখনও কিছু জানানো হয়নি।

স্বজন পোষণ নিয়েই চর্চা হত চ্যাট শোয়ে

স্বজন পোষণ নিয়েই চর্চা হত চ্যাট শোয়ে

দুর্ঘটনাবশত কফি উইথ করণ-এর গোটা পর্বজুড়ে শুধুই স্বজন পোষণ। কঙ্গনা রানাওয়াতের সাম্প্রতিক ভিডিওতেও একই কথা উঠে এসেছে এবং তিনি করণকে মুভি মাফিয়া বলে উল্লেখ করেছেন। অতীতে কফি উইথ করণ-এর একটি এপিসোডের প্রসঙ্গ তুলে দুই তারকাকে তুলোধোনা করেন নেটিজেনরা। আলিয়া এবং সোনম কাপুর প্রকাশ্যে সুশান্ত সিংকে নিয়ে বিরূপ মন্তব্য করেন এবং তাতে সায় দেন খোদ করণ জোহর। সোশ্যাল মিডিয়ায় এখন এই ভিডিও ভাইরাল।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

জানেন কি মাস্কের হিন্দি অনুবাদ কি? ‌খুঁজে পেয়েছেন অমিতাভ বচ্চন

English summary
Coffee with Karan may be stopped due to Sushant Singh Rajput's suicide and Bollywood nepotisam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X