• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ছিছোড়ে' : সুশান্তদের বক্স অফিস কাঁপানো পারফরম্যান্স! ২ দিনে কত আয় করল ছবি জানেন

  • |

শিক্ষক দিবসের আবহে মুক্তি পেয়েছিল সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুরের ছবি ' ছিছোড়ে'। ছবি প্রথম দিনেই তাক লাগানো বাজার করে ফেলে বক্স অফিসে। সেভাবে প্রচারে না থাকা ও কম বাজেটের ছবি হিসাবে পরিচিত 'ছিছোড়ে' ২০১৯ সালে বলিউডের বক্স অফিসে প্রভাব খাটাতে শুরু করেছে প্রথম সপ্তাহ থেকেই।

ছিছোড়ে : সুশান্তদের বক্স অফিস কাঁপানো পারফরম্যান্স! ২ দিনে কত আয় করল ছবি জানেন

'সাহো' র মতো বিগ বাজেট ছবি গত সপ্তাহেই মুক্তি পেয়েছে। যে ছবি নিয়ে রীতিমতো পারদ চড়ছিল গোটা দেশের। প্রভাস অভিনীত সেই ছবি মুক্তির ঠিক পরের সপ্তাহে 'ছিছোড়ে' মুক্তি পেতেই প্রথম দিনে কামিয়ে নিয়েছে ৭.৩২ কোটি টাকা। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার ছবি কামিয়েছে ১২.২৫ কোটি টাকা। মোট দুই দিনে ২০ কোটির কাছে চলে গিয়েছে 'ছিছোড়ে'।

ফের একবার 'থ্রি ইডিয়েটস' এর স্মৃতি উস্কে দিয়েছে 'ছিছোড়ে'। কলেজ জীবন , কলেজ জীবনের প্রেম, লড়াই, ওঠা পড়ার সম্পর্ক, সমস্ত কিছুকে তুলে ধরে এই ছবি বক্স অফিসে বাজিমাত করতে চলেছে বলে ধারণা অনেকের। তবে প্রভাসের 'সাহো' কে সুশান্তরা মাত দিতে পারেন কি না সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

English summary
Chhichhore box office collection Day 2, Sushant's film earns Rs 20 crore so far.The film had collected Rs 7.32 crore on its opening day.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X