• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'উড়তা পাঞ্জাবের' পর এবার 'রঙ্গুন', ফের গালিতে বাধ সাধল সেন্সর বোর্ড

বিশাল ভরদ্বাজের সিনেমা মানেই থাকবে সংলাপ জুড়ে একটু আধটু গালমন্দ। সে যদি আপনি 'কমিনে', 'হয়দর' কিংবা 'ওমকারার ' মতো সিনেমা দেখে থাকেন, তাহলে নিশ্চয় এতক্ষণে বুঝে গেছেন কি বলতে চাওয়া হচ্ছে।

আর এবার ,সেই গালমন্দের সংলাপ নিয়েই ফের একবার বিপাকে পড়লেন বিশাল। এবার বিতর্কের কেন্দ্রে বিশালের সিনেমা 'রঙ্গুন'।

'উড়তা পাঞ্জাবের' পর এবার 'রঙ্গুন', ফের গালিতে বাধ সাধল সেন্সর বোর্ড

শাহিদ কাপুর, সাইফ আলি খান, কঙ্গনা রানাউত অভিনীত এই সিনেমাতে বিশালের সংলাপে বহু জায়গায় ব্যবহৃত হয়েছে 'বিপ যোগ্য শব্দ'। আর সেই নিয়েই 'ফিল্ম সার্টিফিকেশন' বোর্ড সেই সমস্ত শব্দকে সরিয়ে ফেলবার কথা বলেছে ফিল্ম কর্তৃপক্ষকে।

সিনেমাটিকে 'ইউ /এ' সার্টিফিকেট দিলেও , এই সমস্ত শব্দের সংলাপ সরিয়ে অন্য কিছু দিতে বলেছে সিবিএফসি। সেক্ষেত্রে বিশাল সংলাপে 'বাস্টা**' এর জায়গায় পরিবর্ত হিসাবে নিয়ে এসেছে 'রাস্কা*', এছাড়াও 'বাক**' এর জায়গায় রাখা হয়েছে 'বাকচোর' শব্দকে আর 'চিনাল" শব্দের পরিবর্তে সংলাপে এসেছে ' ঝুঠি'।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটের একটি ত্রিকোণ প্রেমকে ঘিরেই গোটা সিনেমার গল্প আবর্তিত হয়েছে। ছবিতে কঙ্গনা একজ্ন অভিনেত্রী হিসাবে অভিনয় করেছেন। সইফ আলি খান রয়েছেন পরিচালকের ভূমিকায়। আর সেনা জওয়ানের ভূমিকায় থাকছেন শাহিদ কাপুর। আগামী মাসের ২৪ তারিখ মুক্তি পেতে চলেছে এই ফিল্ম।

English summary
Censor replaces few words in film Rangoon.The Central Board of Film Certification (CBFC) has awarded the U/A certificate to the film, but according to a report the board has demanded replacement for a few cuss wordshe Central Board of Film Certification (CBFC) has awarded the U/A certificate to the film, but according to a report the board has demanded replacement for a few cuss words.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X