• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কন্যার মুখ প্রকাশ্যে আনায় ঝামেলা তুঙ্গে! ঘর ভাঙল সুস্মিতা সেনের ভাইয়ের

Google Oneindia Bengali News

অভিনেত্রী চারু আসোপা ও তাঁর স্বামী রাজীব সেনের বিবাহ বিচ্ছেদের খবর মিলেছে। মেরে আঙ্গন মে ধারাবাহিকের অভিনেত্রী চারু আসোপা ও তাঁর স্বামীর সম্পর্ক শুরু থেকেই সমস্যায় ছিল বলে জানা গিয়েছে। তবে রাজীব সেন কোনও সাধারণ ব্যক্তি নন, তিনি হলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেনের ভাই। দুজনের একটি সাতমাসের কন্যা সন্তানও রয়েছে। কিন্তু দুজনের সম্পর্ক ঠিক না থাকায় বিয়ে ভাঙার রাস্তায় হাঁটার কথা ভেবেছেন তাঁরা।

রাজীব ও চারুর বিবাহ

রাজীব ও চারুর বিবাহ

২০১৯ সালে জুন মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। প্রথমে রেজিস্ট্রি, পরে নিয়ম মেনে বিয়ে করেন দুজনে। ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেছিলেন। খ্রীষ্ঠান রীতিতেও বাগদান সম্পন্ন হয়েছিল। কিন্তু জানা গিয়েছে, সম্পর্কের প্রথম দিন থেকেই বনিবনা হচ্ছিল না। সোশ্যাল মিডিয়া থেকে সব ছবি মুছে, একে অপরকে আনফলো করেছিলেন। হাজার সমস্যা মিটিয়ে দুজনে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু বর্তমানে দুজনে একসঙ্গে থাকতে পারছেন না বলে জানিয়েছেন।

 কন্যা সন্তানের মুখ দেখানোয় সমস্যা!

কন্যা সন্তানের মুখ দেখানোয় সমস্যা!

সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। সূত্রের খবর, বেশ কিছুদিন ধরে দুজনে আলাদা থাকছেন। সাত মাসের সন্তান হওয়ার পরেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। চারু মেয়েকে নিয়ে বিকানেরে গিয়েছেন।‌ পাশাপাশি এবারের জন্মদিন রাজীবকে ছাড়াই উদযাপন করেছেন। এমনকি ইউটিউব চ্যানেলে মেয়ের ছবি প্রকাশ করা নিয়েও দুজনের মধ্যে সমস্যার সৃষ্টি হয়েছে। মূলত কন্যা সন্তানের মুখ দেখানো নিয়েই এই সমস্যার সূত্রপাত। তার উপরে তাঁদের সম্পর্কও প্রথম থেকেই খুব একটা ভালো ছিল না, তাই এই বিষয়টিও দুজনের মধ্যে ফাটল ধরিয়েছে।

 সোশ্যাল মিডিয়ায় ছবি মুছলেন চারু

সোশ্যাল মিডিয়ায় ছবি মুছলেন চারু

সোশ্যাল মিডিয়ায় দুজনের বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন তাঁরা। কিন্তু সম্পর্ক তলানিতে ঠেকার পর সেই ছবি মুছে ফেলেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দুজন দুজনকে আনফলো করেছেন একাধিকবার। এবার বিষয়টি ফের জনসমক্ষে প্রকাশ হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের শুরুতে মেয়েকে নিয়ে কাশ্মীরে ঘুরতে গিয়েছিলেন দম্পতি। রাজীব চালু ও মেয়েকে নিয়ে কলকাতায় এসেছিলেন। রাজীবের সঙ্গে সমস্যা থাকলেও রাজীবের পরিবারের সম্পর্কে প্রশংসা করেছেন চারু।

 চারুর প্রশংসায় রাজীব

চারুর প্রশংসায় রাজীব

রাজীব বলেছেন, তাঁর ধারনা চারুর ঘনিষ্ঠ কোনও ব্যক্তির উস্কানিতেই তাঁদের সম্পর্ক খারাপ হয়েছে। পাশাপাশি স্ত্রীয়ের প্রশংসা করে চারু অত্যন্ত সাধারণ ও নিষ্পাপ বলে জানিয়েন রাজীব। পাশাপাশি তিনি আরও বলেন, এই সম্পর্ক ভাঙার পিছনে আসল অপরাধী কে জানতে পারলে, তাঁর ছবি, নাম সহ অনেক তথ্য সামনে আনব। বন্ধু মহলে কেউ এই কাজ করছে বলে মনে করেন রাজীব। উত্তরে চারু প্রশ্ন তুলেছেন, যদি রাজীব জানেন যে আমাকে প্রভাবিত করার চেষ্টা চলছে,সেই কঠিন সময়ে আমাকে একা ছেড়ে কেন দিল? এই সময় সকলে পাশে থাকেন। তিনি জোর গলায় জানান,কেউ তাঁর মগজধোলাই করছে না, এটা তাঁর সম্পুর্ন নিজের সিদ্ধান্ত। কাজেও ফিরতে চান অভিনেত্রী।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

বনে–জঙ্গলে ঘুরে কী কী করলেন অভিনেতা, দেখুন রণবীর ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস–এর ট্রেলার বনে–জঙ্গলে ঘুরে কী কী করলেন অভিনেতা, দেখুন রণবীর ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস–এর ট্রেলার

English summary
brother of sushmita sen rajeev and wife charu asopa will get divorce
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X