• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের জেরে এপ্রিল পর্যন্ত স্থগিত রাখা হল ‘‌ব্রহ্মাস্ত্র’‌–এর শুটিং

পরিচালক অয়ন মুখার্জির ছবি '‌ব্রহ্মাস্ত্র’‌–এর প্রিমিয়ারের ডেট পিছোতে পিছোতে তা অবশেষে এ বছরের ৪ ডিসেম্বর ঠিক হয়েছে। কিন্তু আলিয়া ভাট ও রনবীর কাপুর অভিনীত এই ছবি ফের বড় সমস্যার মুখোমুখি হল। মুম্বই মিররের রিপোর্ট অনুযায়ী, এই ছবির শুটিং এপ্রিল পর্যন্ত স্থগিত রাখা হবে। অয়ন এবং রনবীর উভয়েই সিদ্ধান্ত নিয়েছেন যে তাঁদের টিমের কলাকুশলীদের অগ্রাধিকার সবার আগে।

এপ্রিল পর্যন্ত স্থগিত রাখা হল ‘‌ব্রহ্মাস্ত্র’‌–এর শুটিং

মুম্বই মিররকে ছবির এক বিশ্বস্ত সূত্র জানিয়েছে, '‌তাঁরা ছবির অন্য কর্মীদের কোনও ঝুঁকির মুখে ফেলতে চান না। চারদিকে করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়ে রয়েছে। এই পরিস্থিতিতে শুটিং করা সম্ভব নয়। তাই ছবির শুটিং আবার এপ্রিল থেকে শুরু হবে। ততদিন বন্ধ রাখা হবে শুটিং। তবে ছবির অভ্যন্তরীণ কাজগুলি চলবে।’‌

ট্রিলজি ছবির প্রথম ভাগ হল '‌ব্রহ্মাস্ত্র’‌, এই ছবিতে নেগেটিভ চরিত্রে দেখা যাবে আক্কেনেনি নাগার্জুন, মৌনি রায় ও ডিম্পল কাপাডিয়াকে। এই ছবিতে রণবীর এক ডিজে, যাঁর নাম শিবার ভূমিকায় অভিনয় করবেন, যিনি তাঁর মধ্যে থাকা সুপার পাওয়ারের কথা বুঝতে পারেন এবং রনবীর এরপর অমিতাভ ও নাগার্জুনের সঙ্গে দেখা করে এর উত্তর পেয়ে যান। এই ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে শাহরুখ খানকে। বিশ্বস্ত সূত্রের খবরডিম্পল কাপাডিয়ার সঙ্গে শাহরুখ এই ছবিতে এক বৈজ্ঞানিকের ভূমিকায় অভিনয় করেছেন।

English summary
Brahmastra shooting postponed, due to coronavirus panic, it will hit the screens on December 4, 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X