• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খুব শীঘ্রই বলিউডে পা রাখছেন খুশি, তবে অন্য পরিচালকের হাত ধরে, ইঙ্গিত দিলেন বাবা বনি কাপুর

প্রযোজক বনি কাপুর ও প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর, তাঁর মা ও বড় বোনের পদক্ষেপ অনুসরণ করে খুব শীঘ্রই বলিউডে নিজের নাম লেখাতে চলেছেন। বনি কাপুর নিশ্চিত করে এ প্রসঙ্গে বলেন, '‌অভিনেত্রী হওয়ার জন্য বেশ আগ্রহী খুশি এবং আমরা এই ঘোষণা শীঘ্রই শুনতে পারব।’‌ যদিও তিনি খুশিকে বলিউডে নিয়ে আসছেন না, যেমনটা বেশ কিছু বছর আগে নিজের ভাই সঞ্জয় কাপুরকে বলিউডে নিয়ে এসেছিলেন।

খুব শীঘ্রই বলিউডে পা রাখছেন খুশি, তবে অন্য পরিচালকের হাত ধরে, ইঙ্গিত দিলেন বাবা বনি কাপুর

বনি কাপুর একটি সাক্ষাতকারে বলেন, '‌আমার সংস্থা আছে ঠিকই, কিন্তু আমি চাই অন্য কেউ খুশিকে বলিউডে নিয়ে আসুক কারণ আমি তাঁর বাবা এবং এই পারিবারিক ট্রেন্ড আবার হোক আমি চাই না। একজন চলচ্চিত্র নির্মাতা হিসাবে এটি করার সামর্থ্য নেই এবং এটি অভিনেতার পক্ষেও ভাল নয়।’ অন্য চলচ্চিত্র নির্মাতা খুশি লঞ্চ করবে এই ইঙ্গিত দিয়ে বনি বলেন, '‌আমি চাই খুশি নিজের রাস্তা নিজে বেছে নিক। তাঁকে এমন কেউ বলিউডে নিয়ে আসুক যাঁকে আমি শ্রদ্ধা করব এবং যাঁকে দেখে আমার নিরাপদ ও সুরক্ষিত বোধ হবে।’‌‌

১৯৯৫ সালে বনি কাপুর নবাগতা টাব্বুর সঙ্গে নবাগত সঞ্জয় কাপুরকে বলিউডে নিয়ে আসেন প্রেম ছবির মাধ্যমে। ছবির পরিচালক ছিলেন সতীশ কৌশিক এবং চিত্রনাট্য লিখেছিলেন জাভেদ আখতার। সিনেমা হলে মুক্তি পেতে বেশ কিছু বছর সময় নেয় এই ছবিটি এবং পরে তা ফ্লপ হয় বক্স অফিসে। বনি কাপুর তাঁর আর এক ভাই অনিল কাপুরের উদাহরণ দিয়ে বলেন, '‌অনিল আজও একজন সফল অভিনেতা, কিন্তু তা তাঁর ওপর প্রভাব ফেলে না। কিন্তু সঞ্জয় কাপুরকে আমি অভিনেতা নয় ভাই হিসাবে সিনেমায় এনেছিলাম।’‌ খুশি এর আগে আমেরিকায় তাঁর অভিনয়ের কোর্স করতে গিয়েছিলেন। তিনি নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি থেকে পড়াশোনা করে এসেছেন। খুশি এখন দিল্লিতে রয়েছেন এবং ইনস্টাগ্রামে ভালো ভালো ছবি দিচ্ছেন।

অজি বধের পর ফের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শীর্ষে ভারত, তিনে নামলেন স্মিথরা!

English summary
boney kapoor confirms khushi kapoor to make acting debut soon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X