• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনার আপত্তিকর টুইটের বিরুদ্ধে মুম্বই পুলিশকে সমর্থন বলিউডের

‌রনবীর সিং, রনবীর কাপুর, ভিকি কৌশল সহ বলিউডের এ–তালিকাভুক্ত অভিনেতাদের বিরুদ্ধে হাই প্রোফাইল পার্টিতে '‌কোকেন ‌নেশা’‌ করার অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। বলিউড অভিনেতাদের আক্রমণ করার পাশাপাশি অভিনেত্রী এবার মুম্বই পুলিশের তুলোধনা করল। কারণ তাঁকে হেনস্থা ও তাঁর বিরুদ্ধে অপরাধ করার জন্য মুম্বই পুলিশ অপরাধীদের উৎসাহিত করছে। ‌

মুম্বই পুলিশের নিন্দা

মুম্বই পুলিশের নিন্দা

কঙ্গনা তাঁর একগুচ্ছ টুইটের মধ্যে একটি টুইটে লিখেছেন যে তিনি মুভি মাফিয়া গুন্ডাদের চেয়ে মুম্বই পুলিশকে বেশি ভয় পাচ্ছেন। মুম্বই পুলিশের বিরুদ্ধে এ ধরনের আপত্তিজনক টুইটের পর শিবসেনা নেতা সঞ্জয় রাউত অভিনেত্রীকে মুম্বই না আসার জন্য বলেছেন। কঙ্গনা বর্তমানে তাঁর পরিবারের সঙ্গে মানালিতে রয়েছেন।

 কঙ্গনার সমালোচনা করে শিবসেনা

কঙ্গনার সমালোচনা করে শিবসেনা

শিবসেনার মুখপাত্র সামানাতে সঞ্জয় তীব্র নিন্দা করেন কঙ্গনাকে। তিনি লিখেছেন যে অভিনেত্রীর বিশ্বাসঘাতকতা লজ্জাজনক, তিনি যেভাবে মুম্বই পুলিশের সমালোচনা করেছেন তা মেনে নেওয়া যায় না। সঞ্জয় রাউত বলেন, ‘‌আমরা অভিনেত্রীকে অনুরোধ করব তিনি যেন মুম্বই ফিরে না আসেন। তিনি মুম্বই পুলিশকে অপমান করেছেন। স্বরাষ্ট্র মন্ত্রক এ বিষয়ে পদক্ষপ করবে।'‌

বৃহস্পতিবর কঙ্গনা টুইট করে লেখেন, ‘‌সঞ্জয় রাউত আমাকে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন আমি যেন আর মুম্বই না ফিরি। মুম্বইয়ের রাস্তায় আজাদি গ্রাফিতির পর এবার প্রকাশ্য হুমকি। এই মুম্বইকে আমার কেমন যেন পাক অধিকৃত কাশ্মীরের মতো লাগছে?'‌ এর আগেও কঙ্গনা একবার বলেছিলেন বলিউডের মুভি মাফিয়াদের থেকেও তিনি বেশি ভয় পান মুম্বই পুলিশকে। এই মন্তব্যের পর থেকেই সঞ্জয় তাঁকে হুমকি দিতে শুরু করেন। কঙ্গনা এরপর মুম্বই পুলিশের কমিশনারকে নিয়েও আপত্তিজনক পোস্ট করেন।

মুম্বই পুলিশের সমর্থনে বলিউড

মুম্বই পুলিশের সমর্থনে বলিউড

কঙ্গনার মুম্বই পুলিশ নিয়ে আপত্তিজনক পোস্টের পর অনেক বলিউড সেলেবই মুম্বই পুলিশের পক্ষ নিয়ে টুইট করেন। তাঁরা সকলেই জানিয়েছেন যে মুম্বই পুলিশের জন্য তাঁরা নিরাপদে বাইরে যেতে পারেন। অভিনেত্রী রিচা চাড্ডা মুম্বই পুলিশের প্রশংসা করে টুইটে জানিয়েছেন যে এই শহরে তিনি নিরাপদ বোধ করেন। অভিনেত্রী স্বরা ভাস্করও মুম্বই শহরের প্রতি তাঁর ভালোবাসা জানিয়ে লেখেন, ‘‌মুম্বই মেরি জান!‌ মুম্বই আমার কর্মস্থল।'‌ তিনি আরও জানিয়েছেন যে বাইরের শহর থেকে আসা একটা মেয়ের জন্য এই শহর সত্যিই খুব নিরাপদ, আর তা সম্ভব হয়েছে মুম্বই পুলিশের জন্য। ডিজাইনার ফারহা খান এই শহরকে সুরক্ষিত রাখার জন্য ধন্যবাদ দেন মুম্বই পুলিশকে।

সুশান্ত কাণ্ডে মাদক যোগ খতিয়ে দেখছে এনসিবি

সুশান্ত কাণ্ডে মাদক যোগ খতিয়ে দেখছে এনসিবি

এর আগেও বলিউডে মাদক মাফিয়া যোগ সম্পর্কে অভিযোগ করে টুইটে কঙ্গনা নিজের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে মাদক যোগ সামনে আসায় তদন্ত শুরু করেছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। একইসঙ্গে মাদক পাচারকারীদের সঙ্গে বলিউডের কোনও সম্পর্ক আছে কিনা তা খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছে এনসিবি।

বিভিন্ন জনকল্যাণ প্রকল্পে ১০৩ কোটি দান প্রধানমন্ত্রী মোদীর

লঙ্কাধিপতি রূপে 'বাহুবলী' প্রভাসকে একহাত নিতে চলেছেন সইফ! ৭ হাজার বছর পুরনো গল্প স্ক্রিনে

English summary
bollywood support mumbai police against kanganas series of tweet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X