India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বক্স অফিসের খরা কাটাতে বলিউডের ভরসা এইসব সেলেবদের উপরেই, আসছে ব্যাক টু ব্যাক সিনেমা

Google Oneindia Bengali News

বলিউড অভিনেতা অভিনেত্রীদের মধ্যে অনেকেই রয়েছেন যাঁদের অনুরাগী ছড়িয়ে রয়েছে দেশে-বিদেশে। কোটি কোটি অনুরাগী নিজের পছন্দের তারকার ছবি দেখার জন্য উদগ্রীব হয়ে অপেক্ষা করেন। একদিকে করোনা আবহের কারণে দীর্ঘদিন ধরে প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি অনেক সিনেমা। কিছু ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেলেও বড় পর্দায় সিনেমা দেখার অপেক্ষা করছিলেন দর্শকরা। পরিস্থিতি ধীরে ধীরে নিয়ন্ত্রণে আসতে শুরু করতেই ছবিও মুক্তি পাচ্ছে। কিন্তু অন্যদিকে বেশ কিছু ছবি হিট হলেও দক্ষিণের ছবির ঝোড়ো ইনিংস-এ উড়ে গিয়েছে বলিউডের বেশ কিছু বড় বাজেটের ছবির উইকেট। তবে বলিউডের 'ডুবতি নাইয়া'র পালে হাওয়া লাগাতে আগামীদিনে কিছু সেলেব অভিনেতা অভিনেত্রীদের ব্র্যাক টু ব্যাক ছবি মুক্তি পেতে চলেছে। আসুন দেখে নেওয়া যাক, কারা রয়েছেন সেই তালিকায়।

শাহরুখ খান

শাহরুখ খান

বহুদিন ধরেই পর্দা থেকে অনুপস্থিত শাহরুখ খান কিং খান। জিরোর পর থেকে তার কোনো ছবি মুক্তি পায়নি। এরই মাঝে বেশকিছু বিষয় নিয়ে তুমুল বিতর্কেও জড়িয়েছিলেন বলিউডের বাদশা। কিন্তু এই সবকিছুকে কাটিয়ে অবশেষে নিজের 'বাজিগর' স্টহাইলেই আবার ফিরতে চলেছেন কিং খান। আর এবার আবার হ্যাট্রিকের মেজাজেই রয়েছেন তিনি। সামনেই ব্যাক টু ব্যাক ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে কিং খানের। তারমধ্যে একটি হল তাঁর বহু প্রতীক্ষিত ছবি পাঠান, অন্যটি দক্ষিণ ভারতের জনপ্রিয় নির্দেশক অ্যাটলির ছবি জওয়ান। দীর্ঘদিন পর এক কথায় গ্র্যান্ড কামব্যাক করতে চলেছেন কিং খান।

 রণবীর কাপুর

রণবীর কাপুর

আজকাল সময় টা বেশ ভালোই যাচ্ছে ঋষি পুত্রের। সম্প্রতি বিয়ে আর তার পরেই পরিবারে নতুন সদস্য আসার সুখবর। সবমিলে এখন চর্চার শিরোনামে রয়েছেন রণবীর কাপুর। প্রসঙ্গত, 'সঞ্জু' ছিল তাঁর শেষ ব্লকবাস্টার ছবি। তবে এখন অভিনেতার ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি ছবি। যার মধ্যে অন্যতম বিগ বাজেটের ছবি 'ব্রহ্মাস্ত্র' এখন মুক্তির অপেক্ষায়। রণবীর প্রথমবার ক্যামেরার সামনে আলিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন এই ছবিতে। সম্প্রতি, 'শামশেরা' ছবির ছবির ট্রেলর মুক্তি পেয়েছে। পাশাপাশি 'অ্যানিমেল' নামক একটি ছবিও তাঁর ঝুলিতে রয়েছে বলে জানা গিয়েছে।

কার্তিক আরিয়ান

কার্তিক আরিয়ান

মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের ভুলভুলাইয়া-২। আর বক্স অফিসে কালেকশনের নিরিখে ছবিটি যে সুপার হিট হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। আর এরপরেই অভিনেতা নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন বলেও জানা গিয়েছে। তব এখানেই শেষ নয়। এরপরে মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ানের আগামী ছবি 'শাহজাদা'। পাশাপাশি জানা গিয়েছে আরও কয়েকটি ছবি রয়েছে তাঁর ঝুলিতে।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারও রয়েছেন এই তালিকায়। অক্ষয়ের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'পৃথ্বিরাজ' বক্স অফিসে খুব বেশি প্রভাব ফেলতে পারেনি। কিন্তু তারপরেও অভিনেতার ঝুলিতে বেশ কয়েকটি ছবি রয়েছে। অগস্টেই মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের ফ্যামিলি 'রম-কম' 'রক্ষা বন্ধন।' এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে 'রামসেতু', 'বড়ে মিঞা, ছোটে মিঞা' ইত্যাদি সিনেমা।

এই তারকা দম্পতিদের প্রথম সাক্ষাৎ এবং প্রেমের গল্প কেমন ছিল জানেন?এই তারকা দম্পতিদের প্রথম সাক্ষাৎ এবং প্রেমের গল্প কেমন ছিল জানেন?

English summary
bollywood superstars are all set to hit on big screen with back to back film
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X