• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জলে ডুবে রামসেতু বাঁচাতে মরিয়া অক্ষয় কুমার, মুক্তি পেল অ্যাকশনে ভরপুর ট্রেলার

  • |
Google Oneindia Bengali News

অক্ষয় কুমার এখন তার আসন্ন ছবি 'রাম সেতু'র সিনেমার কারণে লাইম লাইটে আছেন। অভিনেতার শেষ তিনটি ছবি বক্স অফিসে ফ্লপ হয়েছে, যার কারণে অভিনেতার ভক্তরা এখন আশা করছেন যে অক্ষয় 'রাম সেতু' দিয়ে বক্স অফিসে সাফল্য আনতে পারে। সিনেমার ফাস্ট লুক প্রকাশ্যে আসার পর থেকেই অনুগামীরা অপেক্ষা করছিলেন কবে ছবির ট্রেলার মুক্তি পাবে। ভক্তরা অপেক্ষার অবসান আজ হল। মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবি রাম সেতুর ট্রেলার, যেখানে প্রচুর অ্যাকশন সিকোয়েন্স রয়েছে।


কী নিয়ে সিনেমার গল্প

কী নিয়ে সিনেমার গল্প

ছবিটির নাম থেকে এটি স্পষ্ট যে এর গল্পটি রাম সেতুকে ঘিরে তৈরী হয়েছে, যা একটি শক্তিশালী বিষয় এবং অক্ষয় কুমার এটির সন্ধানে বেরিয়েছেন। ২ মিনিট ৯ সেকেন্ডের এই ট্রেলারটি অ্যাকশন, থ্রিলার এবং রোমাঞ্চে ভরপুর। সিনেমার ট্রেলার দেখে এটা বোঝা যাচ্ছে অক্ষয় কুমারের অভিনয়ও অসাধারণ। ট্রেলারের শুরুতেই দেখা যাচ্ছে রামের নামে এই দেশ চলে। কিন্তু সরকার সুপ্রিম কোর্টে রাম সেতু ভাঙার দাবি জানিয়েছে। এই সবের মধ্যে, 'রাম সেতু'-এর সন্ধানে অক্ষয় কুমারকে কী কী অসুবিধার মুখোমুখি হতে হবে, তার আভাস পাওয়া গেছে ট্রেলারে। ছবিটির ট্রেলার অবশ্যই মানুষকে উত্তেজিত করে তুলছে। বলিউড ছবির মতো 'রাম সেতু'-এর অ্যাকশন দৃশ্য ও অ্যানিমেশন খুব একটা বিশেষ নয়।

ট্রেলারে কী দেখা গেল

রামায়ণ অনুসারে, 'রাম সেতু' তৈরি করেছিলেন ভগবান শ্রী রামের সেনাবাহিনী শ্রীলঙ্কায় যাওয়ার জন্য এবং 'রাম সেতু' ছবির গল্প একজন প্রত্নতাত্ত্বিকের। এই চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। সরকারের চাওয়া-পাওয়ার দৃশ্য ট্রেলারে রয়েছে, তার পরেই প্রত্নতাত্ত্বিককে পাঠানো হয় রাম সেতু আছে কি না তা নিয়ে গবেষণা করতে। এরপর কী ঘটবে তা জানতে হলে আপনাকে দেখতে আসন্ন সিনেমাটি।

 কবে মুক্তি পাবে রাম সেতু

কবে মুক্তি পাবে রাম সেতু

'রাম সেতু' ২৪ অক্টোবর তে দীপাবলি উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই ছবিটি পরিচালনা করেছেন অভিষেক শর্মা। একই সময়ে, এটি যৌথভাবে প্রযোজনা করেছেন অরুণা ভাটিয়া, লাইকা প্রোডাকশন এবং বিক্রম মালহোত্রা। অক্ষয়ের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডজ এবং নুসরত ভারুচাকেও। ছবিটি মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা।

বিগবির প্রতি ভক্তদের অগাধ ভালোবাসা, জন্মদিনে অভিনেতার মূর্তিতে পরালেন মালা, কাটলেন কেকও বিগবির প্রতি ভক্তদের অগাধ ভালোবাসা, জন্মদিনে অভিনেতার মূর্তিতে পরালেন মালা, কাটলেন কেকও

English summary
bollywood movie ramsethus trailer was released toda akshay kumar acted here
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X